বাকৃবিতে কর্মচারীদের পেশাগত দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরনী অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) কর্মচারীদের পেশাগত দক্ষতা উন্নয়নের লক্ষ্যে ‘প্রশাসন ও অফিস ব্যবস্থাপনা’ এবং ‘বেসিক অব এমএস অফিস’ শীর্ষক ২টি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরনী বৃহস্পতিবার ২৭ জুলাই বেলা ১২টায় গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউট (জিটিআই) এর শ্রেণীকক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্টিফিকেট বিতরণ করেন রেজিস্ট্রার কৃষিবিদ মোঃ অলিউল্লাহ।

এসময় রেজিস্ট্রার কৃষিবিদ মোঃ অলিউল্লাহ প্রশিক্ষনার্থীদের উদ্দ্যেশে বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যেমন আপনাদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ দিয়েছে তেমনি আপনারা বিশ্ববিদ্যালয়কে ইতিবাচক প্রতিফলন দিবেন তবেই এ প্রশিক্ষনের সফলতা আসবে।

জিটিআই এর পরিচালক প্রফেসর ড. বেনতুল মাওয়া এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রেজারার জনাব মোঃ রাকিব উদ্দিন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কোর্স কো-অডিনেটর প্রফেসর ড. মাছুমা হাবিব এবং প্রফেসর ড. মোঃ মোজাম্মেল হক ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এডিশনাল ট্রেজারার জনাব মোঃ সাজ্জাদ হোসেন মন্ডল এবং জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনুসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

উল্লেখ্য, ১৬ জুলাই হতে ২৭ জুলাই পর্যন্ত ১২দিন ব্যাপি এ প্রশিক্ষণ কোর্সে বাকৃবি’র মোট ৫৫জন কর্মচারী অংশগ্রহণ করেছেন।