কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু:বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন প্রবর্তিত ইউজিসি বঙ্গবন্ধু ফেলো হিসেবে নির্বাচিত হয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পুষ্টিবিদ ও বিশিষ্ট কৃষি বিজ্ঞানী  ও শিক্ষাবিদ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এম. আফজাল হোসেন। তিনি ১ আগস্ট, ২০২১ তারিখে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান এর নিকট যোগদান করেছেন।

Agrilife24.com:In this P-Talk, Carl Viel, President and CEO of Quebec International, will describe how Quebec City, Canada, has been supporting SMEs and companies in the pandemic and how to nurture creativity and innovative minds at the community level. He will also talk about the pivotal principles community leaders follow as well as ways communities can effectively support entrepreneurs.  

এগ্রিলাইফ২৪ ডটকম:বিদায় শব্দটি আসলেই অনেক কষ্টের। অনেক স্মৃতি থেকে গেলো ঝিনাইদহে। এখানে যোগদানের পর থেকেই সবার সহযোগিতা আমরা ধন্য। নিজের মনের মতন করে জেলার কৃষকদের পাশে থেকেছি। একসাথে কাজ করতে গেলে মনের সাথে সবার মিল থাকতে হবে। বিদায়ী কর্মকর্তারা বলেন  এই জেলায় দুই বছরের চাকুরি জীবনে এমন ভালোবাসা আর কোথাও পাবো কিনা জানি না। জেলার  মানুষগুলো সত্যিই প্রত্যেকেই একেকজন আলোকিত মানুষ।

এগ্রিলাইফ২৪ ডটকম:ব্রি হাইব্রিড-৭ জাতের আউশ ধানে রেকর্ড ফলন হয়েছে। ক্রপ কাটিংয়ে বিঘায় ফলন পাওয়া গেছে ২৩ মণ। যা আউশ মৌসুমের অন্য যে কোন জাতের চেয়ে অনেক বেশি। গতকাল বুধবার (২৯ জুলাই) ভোলা জেলার রাজাপুর ইউনিয়নে চরমনসা গ্রামের সবুজ বাংলা কৃষি খামারে ব্রি হাইব্রিড-৭ জাতের প্রদর্শনী প্লটের ধান কর্তন ও মাঠ দিবসে এ তথ্য পাওয়া যায়। ভোলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ অনুষ্ঠানের আয়োজন করে।

এগ্রিলাইফ২৪ ডটকম:তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো: মকবুল হোসেন জনপ্রশাসন পদকে ভূষিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছে মন্ত্রণালয় এবং সংশ্লিষ্ট সংস্থাগুলোর কর্মকর্তাবৃন্দ। ডিজিটাল পদ্ধতিতে কোম্পানি নিবন্ধনের কাজের জন্য দলগত (কারিগরি) শ্রেণিতে যৌথ মূলধন কোম্পানি বা ফার্মসমূহের পরিদফতরের তৎকালীন নিবন্ধক হিসেবে বর্তমান তথ্য ও সম্প্রচার সচিব মো: মকবুল হোসেন ও তার দল জনপ্রশাসন পদক-২০২১ লাভ করে।

সমসাময়িক ডেস্ক:বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, স্বেচ্ছাসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বেচ্ছাসেবকদের আইডল। বঙ্গবন্ধু কন্যা দেশে আসার পর থেকে দেশ ও  মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করে কাজ করে যাচ্ছেন।  বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় অবৈতনিকভাবে মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা হিসেবে দেশকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করতে নিরলসভাবে কাজ করে স্বেচ্ছাসেবার বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।