এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশের বার্ষিক বনভোজন ২০২৩ অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম: এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএউইবি), নাটোর জেলার লালপুর থানাধীন গ্রীন ভ্যালি পার্কে বার্ষিক বনভোজন ২০২৩ এর আয়োজন করে। উক্ত বনভোজনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এবিএম রাশেদুল হাসান। গত রবিবার (৫ই ফেব্রুয়ারি) এ বনভোজনে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী সহ প্রায় ছয় শতাধিক ব্যক্তি অংশগ্রহণ করেন।

বনভোজনে বিশ্ববিদ্যালয়ের উর্ধতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ড. মো: দেলোয়ার হোসেন, ট্রেজারার (ভারপ্রাপ্ত) ও ডীন, কৃষি এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদ, রেজিস্ট্রার মোঃ মনিরুল ইসলাম রিন্টু, পরীক্ষা নিয়ন্ত্রক গ্রুপ ক্যাপ্টেন জনাব মোঃ নুরুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মোঃ শাহারিয়ার কবির, বনভোজন কমিটির আহবায়ক ড. মোঃ আশরাফুল আরিফ এবং বিভিন্ন অনুষদের বিভাগীয় প্রধানগণ। বনভোজনে আরোও উপস্থিত ছিলেন নাটোর জেলাধীন লালপুর থানার এক্সিম ব্যাংকের ব্যবস্থাপক।

বনভোজন এর অংশ হিসাবে বিভিন্ন অনুষদের শিক্ষার্থীদের সমন্বয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদেরকে পড়ালেখার প্রতি মনোয়োগী হওয়া সহ বিভিন্ন কো কারিকুলার অ্যাক্টিভিটিজে অংশ গ্রহণের জন্য আহ্বান জানান। সর্বশেষে তিনি ইবিএইউবি পরিবারের সকলের মঙ্গল কামনা করে তাঁর বক্তব্য শেষ করেন।