বিএনপি ঘোষিত প্রতিবাদ সমাবেশে বিএনপি আদর্শের কৃষিবিদ ও শেকৃবি ছাত্রদল

ডেস্ক রিপোর্ট:বিএনপি (ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন) কর্তৃক ঘোষিত প্রতিবাদ সমাবেশে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির এজিএস মিথুনের নেতৃত্বে বিএনপির প্রতিবাদ সমাবেশে সক্রিয়ভাবে অংশগ্রহন করেছে বিএনপি আদর্শের কৃষিবিদ ও শেকৃবি ছাত্রদল। আজ বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেল ৩টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে বিএনপি ঘোষিত প্রতিবাদ সমাবেশে তাদের পদটারনা ছিল চোখে পড়পর মত।

বিএনপি (ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন) কর্তৃক ঘোষিত প্রতিবাদ সমাবেশে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক (Assistant General Secretary-AGS) মো: মোকছেদুল মোমিন ( মিথুন)-এর নেতৃত্বে কৃষিবিদ ও শেকৃবি ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক সামাদ, সাংগঠনিক সম্পাদক ফরহাদ উপস্থিতিতে অন্যান্য নেতা কর্মীরাও অংশ নেয়। এসময় আরো উপস্থিত ছিলেন কৃষিবিদ নেতা শফিকুর রহমান নোবেল।



উল্লেখ্য, সারাদেশে ধরপাকড়, মিথ্যা মামলা, গ্রেফতার, জামিন বাতিল করে নেতাকর্মীদের কারাগারে প্রেরণ, পুলিশি হামলা ও আওয়ামী সন্ত্রাসীদের নির্যাতনের প্রতিবাদে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি’র উদ্যোগে প্রতিবাদ সমাবেশ আয়োজন করে।