"নিহত কর্মীদের স্মরণে বিএনপি ঘোষিত শোক মিছিলে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি ও শেকৃবি ছাত্রদল"

ডেস্ক রিপোর্ট:পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত কর্মীদের স্মরণে বিএনপি ঘোষিত শোক মিছিলে অংশগ্রহন করেছে কেন্দ্রীয় কমিটি (ছাত্রদল )-এর প্রতিনিধি ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ছাত্রদল।

বিএনপি (ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন) কর্তৃক ঘোষিত শোক মিছিলে শেকৃবি ছাত্রদল সভাপতি তাপস কবীর ও সাধারন সম্পাদক আলমগীরের নেতৃত্বে এবং শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক (Assistant General Secretary- AGS) মো: মোকছেদুল মোমিন ( মিথুন )- এর উপস্থিতিতে অন্যান্য নেতা কর্মীরাও অংশ নেয়। উক্ত শোক মিছিলে আরো অংশ গ্রহন করে শেকৃবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেল ৪টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়ক থেকে শুরু হয় এই শোক মিছিল। যা নাইটিঙ্গেল মোড় হয়ে ফকিরাপুল-আরামবাগ ঘুরে আবার নয়াপল্টনে এসে শেষ হয়। বিএনপির শোক মিছিলকে কেন্দ্র করে নয়াপল্টন-কাকরাইল, ফকিরাপুল ও আরামবাগ এলাকায় মোতায়েন ছিল ব্যাপক সংখ্যক পুলিশসহ সাদা পোশাকের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

উল্লেখ্য, জীবনযাত্রার ব্যয়বৃদ্ধির ও দুর্নীতির বিরুদ্ধে, বিএনপির প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলিতে ও আওয়ামী সন্ত্রাসীদের হামলায় বীর শহিদ আব্দুর রহিম, নূরে আলম, শাওন প্রধান, শহিদুল শাওন, আব্দুল আলিম-এর প্রতি শ্রদ্ধা জানাতে বিএনপি নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সম্মুখে শোক মিছিল আয়োজন করে।