মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিএডিসি কর্মকর্তার মৃত্যুবরণ

এগ্রিলাইফ২৪ ডটকম:মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন কুষ্টিয়ায় কর্মরত বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি-এর যুগ্মপরিচালক (সার) কৃষিবিদ মোঃ জহুরুল ইসলাম (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বৎছর। তিনি স্ত্রী, তিন কন্যা, সহকর্মী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, তাঁর মেয়েকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (RUET)-এ ভর্তি করে রাজশাহী থেকে আজ বৃহস্পতিবার (৬ অক্টোবর) ঢাকায় ফেরার পথে বঙ্গবন্ধু সেতু পূর্ব এপ্রোচ টাঙ্গাইলের এলেঙ্গা রোডে আনুমানিক বেলা ১২:৩০ টায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মৃত্যুবরণ করেছেন।

আগামীকাল বাদ জুমা মরহুমের নিজ বাড়ী পাবনা জেলার বেড়া উপজেলায় অনুষ্ঠিত হবে বলে তার বন্ধুবান্ধব সূত্রে জানা গেছে। মরহুম জহুরুল ইসলাম ছিলেন অত্যন্ত দক্ষ, বিনয়ী কৃষি এবং কৃষক বান্ধব একজন কর্মকর্তা। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ১৯৮৭-৮৮ সেশনের শিক্ষার্থি ছিলেন।

মরহুমের মৃত্যুতে বিএডিসি পরিবার গভীরভাবে শোক প্রকাশ করেছে। শোক ও সমবেদনা জানিয়েছে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ মোঃ খায়রুল আলম প্রিন্স। সকলেই তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মহান আল্লাহ রাব্বুল আলামিন মরহুমকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করুন।- আমীন।