সেরা গ্রাজুয়েট তৈরিতে কাজ করবে বাকৃবি ছাত্রলীগ: রিয়াদ

আবুল বাশার মিরাজ, বাকৃবি প্রতিনিধি:বিশ্ববিদ্যালয়ে সেরা গ্রাজুয়েট তৈরি ও মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করে যাবে বলে জানিয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের সভাপতি কৃষিবিদ খন্দকার তায়েফুর রহমান রিয়াদ। বৃহস্পতিবার (২৫ আগস্ট ২০২২) রাতে শহীদ নাজমুল আহসান হল ছাত্রলীগের আয়োজনে জাতির জনক শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবকে স্মরণে আলোচনা সভায় প্রধান বক্তা হিসাবে তিনি এসব কথা বলেন।

তায়েফুর রিয়াদ আরো বলেন, আগস্ট মাস শুধু শোকের মাস না এই মাসে পরাজিত শক্তির কথাও স্মরণ করিয়ে দেয়। ধানমন্ডির সেই ৩২ নম্বর বাসায় গঠিত স্বপরিবারে হত্যাকান্ড ছিল পূর্ব পরিকল্পিত। এই হত্যাকাণ্ডের প্রধান কুশিলব ছিলেন জিয়াউর রহমান।

অনুষ্ঠানে কৃষিবিদ শাকিল হোসেনের সভাপতিত্বে ও অনিবার্ণ সরকার মানবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবদুল বাসেত। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন শহীদ নাজমুল আহসান হলের প্রভোস্ট অধ্যাপক নুরুল হায়দার। আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি কৃষিবিদ খন্দকার তায়েফুর রহমান রিয়াদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রমিজ উদ্দীন, নাজমুল আহসান হলের সাবেক সাধারণ সম্পাদক মহাম্মদ মাহবুবুর রহমান আলমগীর, বাকৃবি শাখা ছাত্রলীগের সহ -সভাপতি তারিকুল ইসলাম খান লিমন।