অসহায় ও দুস্থদের মাঝে মানবিক সহযোগিতা কৃষিবিদদের ঐতিহ্যেরই একটি অংশ

রাজধানী প্রতিনিধি:কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ ও কেআইবি ঢাকা মেট্রোপলিটন-এর আয়োজনে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সবার সাথে ভাগ করে নিতে কেআইবিরি কর্মচারীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে জীবিকা থেকে কিছুটা পিছিয়ে পড়া এই সকল স্বল্প আয়ের কর্মচারীদের কথা চিন্তা করে তাদের হাতে কেআইবি নেতৃবৃন্দ ঈদ উপহার তুলে দেন।

২৬ রমজান বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন ক্যাফেটারিয়ায় ৪৫ টি পরিবারের মাঝে ঈদের শুভেচ্ছা উপহার হিসেবে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।



এসময় কেআইবি ঢাকা মেট্রো'র সাধারণ সম্পাদক কৃষিবিদ ড. মো: তাসদিকুর রহমান সনেট বলেন, অসহায় ও দুস্থদের মাঝে মানবিক সহযোগিতা কৃষিবিদদের ঐতিহ্যেরই একটি অংশ। অসহায় মানুষদের সাথে কৃষিবিদরা সব সময় ছিল, আগামীতেও কৃষিবিদরা সে সেবা অব্যাহত রাখবেন। করোনা অতিমারী থেকে আমরা একবারে মুক্ত হই নাই। এসময় বিত্তবানদের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। আর কয়েকদিন পরই পবিত্র ঈদুল ফিতর। ঈদকে সামনে রেখে সমাজের সর্বস্তরের সকলকে এই ধরনের মানবিক কার্যক্রমে অংশ নেওয়ার এখনই সর্বোত্তম সময়। আগামী দিনে সকল বাধা অতিক্রম করে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে একটি সুখী সুন্দর সোনার বাংলা বিনির্মাণে আমরা এগিয়ে যাব এটাই হোক সকলের কামনা যোগ করেন তিনি।



ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশনের মহাসচিব (ভারপ্রাপ্ত) কৃষিবিদ মকছুদ আলম খান (মুকুট), দপ্তর সম্পাদক কৃষিবিদ এম এম মিজানুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক কৃষিবিদ মো: মোফাজ্জল হোসেন, কেআইবি ঢাকা মেট্রো'র সভাপতি কৃষিবিদ মো: লিয়াকত আলী জুয়েল, সহ সভাপতি কৃষিবিদ ইউসুফ হারুন, কেআইবি'র সমন্বয়কারী কৃষিবিদ জনাব মাহবুবুল হক মনু, কেআইবি ঢাকা মেট্রো'র সমাজকল্যাণ সম্পাদক কৃষিবিদ রবিউল ইসলাম খান মিলন, কেআইবি ঢাকা মেট্রো'র নির্বাহি সদস্য কৃষিবিদ মোশাররফ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঈদ উপহার পেয়ে কেআইবি'র কর্মচারীরা কেআইবি নেতৃবৃন্দ ও সকল কৃষিবিদদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা মহান রাব্বুল আলামিনের দরবারে সকল কৃষিকবদদের জন্য দোয়া কামনা করেন।