বাকৃবি সাংবাদিক সমিতির বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা বিভাগের সম্মেলন কক্ষে ওই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সাংবাদিক সমিতির সভাপতি রাকিবুল হাসান রাকিবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান রনির সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. লুৎফুল হাসান ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি রিসার্চ সিস্টেমের পরিচালক অধ্যাপক ড. মো. আবু হাদী নূর আলী খান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক. ড. মো. আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. গোলাম ফারুক, প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন এবং ইন্টারন্যাশনাল ডেস্কের পরিচালক অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল হক।

এছাড়াও মাহফিলে সাংবাদিক সমিতির সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন। ইফতারের আগে দেশ ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কল্যাণ ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেন, বাকৃবি সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও সাফল্যের খবর সংবাদ মাধ্যমে প্রচারের মাধ্যমে এ বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি সমুন্নত রেখেছে। বিশ্ববিদ্যালয় যে আজ বিশ্ব র‌্যাংকিংয়ে স্থান করে নিয়েছে তার একটি কৃতিত্ব বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিকে দিতেই হয়। তাদের লেখনীর মাধ্যমেই বিশ্বে আমাদের এ বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রয়েছে।