বরেণ্য কৃষিবিদ বদিউজ্জামান বাদশা'র মৃত্যুতে বাকৃবি ভিসির শোক

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন এর নির্বাহী সাধারণ সম্পাদক এবং নকলা-নালিতাবাড়ি গণ মানুষের নেতা- বরেণ্য কৃষিবিদ আলহাজ্ব বদিউজ্জামান বাদশা-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. লুৎফুল হাসান।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি; বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি; কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি; সাবেক উপজেলা চেয়ারম্যান; বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য কৃষিবিদ আলহাজ্ব বদিউজ্জামান বাদশা- আজ ২২/১১/২০২১ ইং তারিখ রাত্রি ৩.০ ঘটিকায় বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না লিল্লাহী ওয়াইন্না ইলাইহী রাজিউন)।

"ভাইস-চ্যান্সেলর এক শোক বার্তায় বলেন, মরহুম বদিউজ্জামান বাদশা গণ মানুষের নেতা হিসাবে মানুষের  হৃদয়ে আজীবন বেঁচে থাকবেন।
আমরা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় পরিবার তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও অত্যন্ত মর্মাহত"।

ভাইস-চ্যান্সেলর মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার শোক সন্তপ্ত পরিবারবর্গ ও স্বজনদের জন্য এই অপূরণীয় ক্ষতি ও অপরিমেয় শোক সহ্য করার তৌফিক প্রার্থনা করেছেন।