কৃষিবিদ মুনিম হাসান ও কৃষিবিদ শামিমুল হক ছিদ্দিকীকে সম্বর্ধনা প্রদান

রাজধানী প্রতিনিধি:গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অতিরিক্ত সচিব হিসেবে কৃষিবিদ মুনিম হাসান ও কৃষিবিদ শামিমুল হক ছিদ্দিকীকে নিয়োগ প্রদান করায় পিএসটিইউ ওয়েলফেয়ার ফাউন্ডেশন-এর পক্ষ থেকে এক ফুলেল সম্বর্ধনা প্রদান করা হয়। রবিবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন ক্যাফেটারিয়ায় এ সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে তাদের তৎকালীন পটুয়াখালী কৃষি কলেজ ৫ম ব্যাচের সাবেক শিক্ষার্থিদ্বয়কে শুভেচ্ছা জানানো হয় এবং তাঁদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। এসময়  পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পিএসটিইউ)- এর গ্রাজুয়েটরা তাদের অনুভূতি ব্যক্ত করেন। নিষ্ঠা, সততা ও যোগ্যতার সাথে জনগনকে সেবা দিয়ে যাচ্ছেন তাদের এ দু'জন অগ্রজ। যার স্বীকৃতিস্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তাদের উভয়কে পদোন্নতি প্রদান করেছেন যা সকল কৃষিবিদদের গর্বিত করেছে বলে মনে করে পিএসটিইউ ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

পিএসটিইউ ওয়েলফেয়ার ফাউন্ডেশন-এর সাধারণ সম্পাদক, কৃষিবিদ সাঈদ করিম রানা বলেন, বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে কৃষিবিদরা স্ব স্ব ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। সংগঠন হিসেবে পিএসটিইউ ওয়েলফেয়ার ফাউন্ডেশনও সাধ্যমতো বিভিন্ন সমাজিক কর্মকাণ্ডে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। তিনি পিএসটিইউ ওয়েলফেয়ার ফাউন্ডেশন-এর সভাপতি ও ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কৃষিবিদ মুনিম হাসান ও নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কৃষিবিদ শামিমুল হক ছিদ্দিকীর সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন। তাদেরকে ফুলেল সংবর্ধনা দিতে পেরে পিএসটিইউ ওয়েলফেয়ার ফাউন্ডেশন সত্যিই গর্বিত এবং উচ্ছ্বসিত। তিনি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।