শেকৃবি'র জনসংযোগ কর্মকর্তার দায়িত্ব পেলেন কৃষিবিদ এ এইচ এম মোস্তফা কামাল (রিপন)

রাজধানী প্রতিনিধি:শেকৃবি'র জনসংযোগ কর্মকর্তার দায়িত্ব পেলেন কৃষিবিদ জনাব এ এইচ এম মোস্তফা কামাল। এর পূর্বে তিনি বিশ্ববিদ্যালয়ের উপপরিচালক ইনস্টিটিউশন অব সীড টেকনোলজি পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। বিশ্ববিদ্যালয়ের কাজের স্বার্থে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তিনি উক্ত জনসংযোগ কর্মকর্তা পদের দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলরের আদেশক্রমে রেজিষ্ট্রার  শেখ রেজাউল করিম স্বাক্ষরিত এক অফিস আদেশ-এর মাধ্যমে এ তথ্য জানা যায়।

কৃষিবিদ জনাব এ এইচ এম মোস্তফা কামাল (রিপন) বাংলাদেশ কৃষিবিশ্ববিদ্যালয় হাই স্কুল থেকে ১৯৯৪ সালে এসএসসি ও ১৯৯৬ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ইন্টামিডিয়েট কলেজ থেকে এইচএসসি, পরবর্তীতে শেরেবাংলা কৃষিবিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে কৃষিতে স্নাতক ও এগ্রিকালচারাল এক্সটেনশন এন্ড ইনফরমেশন সিস্টেম থেকে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন।

অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা, সংস্কৃতিসহ নানা কার্যক্রম ছড়িয়ে দিতে তিনি কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। নতুন কর্মক্ষেত্রে তিনি সংশ্লিস্ট সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।