আনন্দঘন পরিবেশ প্যারাগন গ্রুপ কর্পোরেট অফিসের বার্ষিক ফ্যামিলি ডে উদযাপন

এগ্রিলাইফ২৪ ডটকম: বিগত ২৪.০২.২০২৩ ইং শুক্রবার প্যারাগন গ্রুপ কর্পোরেট অফিসের বার্ষিক ফ্যামিলি ডে ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২৩ আনন্দঘন পরিবেশ ও স্বতন্ত্র শৈলীতে উদযাপিত হয়। সূর্যের সোনা রোদের ছোঁয়ায় সকাল ৭:৩০ মি: সদরঘাট লঞ্চ

ঘাট হতে সুন্দরবন ১০ নৌ-বিহারটি মেঘনা পদ্মার মিলনমুখ মোহনপুর পর্যটন কেন্দ্র, চাঁদপুরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। রূপালী নদী, আকাশ জোড়া মেঘমালার মিতালী, অনন্ত নিসর্গ সব ক্লান্তি গা ঝাড়া দিয়ে এদিন প্যারাগন পরিবার দলবেঁধে গেয়েছে পিকনিকের জয়গান।

দুপুর ১২ টায় জাহাজটি গন্তব্যস্থলে নোঙ্গর করে। উপরে আকাশ, উড়ন্ত চিল, চারিদিকে সবুজ, লাল বেগুনী নানা রঙের বাহারী ফুল, নদী প্রবাহিত বাংলার মিনি কক্সবাজার। দুপুরের ঝলমলে রোদে সেই সৈকতে চলে ছোট বড় সকলের নানাবিধ খেলার আয়োজন।

দুপুর ২:৩০ মি: জাহাজের সুবিশাল ডেকে ছিল মধ্যাহ্ন ভোজের মুখরোচক আয়োজন। পড়ন্ত বিকেলে শুরু হয় কাঙ্খিত সাংস্কৃতিক অনুষ্ঠান, লটারী ও আকর্ষণীয় পুরস্কার বিতরণী। অনুষ্ঠানটি প্রাণবন্ত ও উপভোগ্য করে তোলেন প্যারাগন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মসউির রহমান।

উক্ত অনুষ্ঠানটি অলংকৃত করেছেন গ্রুপের পরিচালক মহোদয়দ্বয় ইয়াসমিন রহমান ও মেহরান রহমান এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সুরের মূর্ছণায় সকলের প্রাণ ভরিয়ে দিয়েছেন প্রখ্যাত কন্ঠশিল্পী সম্রাট। এদিন যে ২৫ জন কর্মকর্তা কর্মচারী সাফল্যের সাথে কর্মজীবনে দীর্ঘ ২৫ বছর প্যারাগন গ্রুপে কান্ডারীর ভুমিকা পালন করেছেন সেই সকল নিবেদিত প্রাণদের সন্মাণনা স্বরূপ স্বর্ণপদক, ক্রেস্ট প্রদান ও তাদের কর্ম শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

ব্যবস্থাপনা পরিচালক মহোদ্বয়ের প্রাণবন্ত উপস্থাপনায় লটারী ও পুরস্কার বিতরণী এক নতুন মাত্রা যোগ করে।

পরিশেষে সঞ্চালক জনাব হাসান মাহমুদ , মহা-ব্যবস্থাপক, প্যারাগন গ্রুপ উপস্থিত সকলকে ধন্যবাদ ও শুভকামনা জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।