এগ্রোভেট ফার্মার বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:বাংলাদেশের স্বনামধন্য ভেটেরিনারী ঔষধ কোম্পানী এগ্রোভেট ফার্মার বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত ১৪ই জানুয়ারী ঢাকার ম্যাজিক আইল্যান্ড রিসোর্ট এ দিনব্যাপি এক জাকজমকপূর্ন আয়োজনের মাধ্যমে এটি অনুষ্ঠিত হয়।

এগ্রোভেট ফার্মার চেয়ারম্যান আব্দুল গফ্ফার, ম্যানেজিং ডিরেক্টর আমিনুর রহমান, জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান, এ.জি.এম (ফ্যাক্টরী) সিরাজুল ইসলাম সহ কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী এবং সারাদেশে কর্মরত এগ্রোভেট ফার্মার মার্কেটিং অফিসার বৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাৎসরিক কনফারেন্স এ মার্কেটের বিভিন্ন ক্যাটাগরিতে পূরষ্কার প্রদান করা হয়। ২০২২ সালের সেলস্ এ এমপ্লয়ী অফ দ্যা ইয়ার নির্বাচিত হন মোঃ নয়ন মিয়া, ১ম রানার্স আপ নির্বাচিত হন জি এম আব্দুল বারী, ২য় রানার্স আপ নির্বাচিত হন মোঃ আশরাফ আলী। সামগ্রীক পারফর্মেন্সের উপর এগ্রোভেট ফার্মার প্রদত্ব চেয়ারম্যান্স এওয়ার্ড বিজয়ী হন সিনিয়র মার্কেটিং অফিসার মোঃ আকবর হোসেন।



বিজয়ীদের মাঝে পুরস্কার হিসাবে নগদ টাকা, ক্রেষ্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয় এবং বিদেশ ভ্রমনের জন্য বিজয়ীদের নাম ঘোষনা করা হয়। এ ছাড়াও প্রীতি ফুটবল টুর্নামেন্ট, ঝুড়িতে বল নিক্ষেপ, বেলুন সেভ খেলা ও লটারীতে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।