এসিআই এনিম্যাল হেলথ্ হচ্ছে খামারীদের জন্য একটি কমপ্লিট সলিউশন

নিজস্ব প্রতিবেদক:এসিআই এনিম্যাল হেলথ্ হচ্ছে খামারীদের জন্য একটি কমপ্লিট সলিউশন। দেশের খামারিদের পাশে থেকে প্রযুক্তিগত পণ্য এবং সেবা দিয়ে তারা খামারীদের মাঝে একটি অনন্য জায়গা করে নিয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় দেশের প্রথম আন্তর্জাতিক উৎসবে অংশগ্রহণ করে এসিআই এর রেগুলার প্রোডাক্ট, ইনোভেটিভ প্রোডাক্ট ও টেকনোলজিগুলো প্রদর্শন করেছে।

প্রাণিসস্পদের উন্নয়ন ও খামারীদের পাশে থাকার প্রত্য নিয়ে অনুষ্ঠিত দিনব্যাপী আন্তর্জাতিক খামারি উৎসবে এসিআই এনিমেল হেলথ-এর ক্যাটেল পোর্টফলিও প্রধান ও মার্কেটিং ম্যানেজার ডা. মোঃ ফয়সাল ফেরদৌস এগ্রিলাইফকে বলেন, আন্তর্জাতিক খামারি উৎসবে এসিআই এনিমেল হেলথ এবং এসিআই জেনেটিক্স অংশগ্রহণ করেছে। ব্যাপক ব্যাপক আয়োজন ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সারা দেশেরে ৬৪ জেলার খামারিদের এক সাথে পেয়ে তারা অত্যন্ত আনন্দিত। তে বিভিন্ন পর্যায়ের খামারীরা অংশগ্রহণ করে। আর এ উৎসবে অংশগ্রহণ করে ব্যাপক সাড়া ফেলেছে এসিআই এনিমেল হেলথ্।

খামারী উৎসবে অংশগ্রহণের বিষয়ে জানতে চাইলে ডা: ফয়সাল বলেন, এসিআই-এর অংশগ্রহণে খামারীরা উপকৃত হয়েছেন জানিয়ে তিনি বলেন, আমাদের স্টলে প্রচুর সাড়া পেয়েছি। কারণ আমাদের স্টলে খামারিদের জন্য আকর্ষণীয় সব ব্যবস্থা গ্রহণ করেছিলাম। আমরা খামারীদের জন্য বিভিন্ন ইভেন্টের আয়োজন করেছিলাম। খামারীদের ব্যবহার উপযোগী বিভিন্ন পণ্য তাদের কাছে পরিচয় করে দেওয়া ও ফ্রি ট্রায়ালের আয়োজন ছিল আমাদের স্টলে। আর এই কারণেই আন্তর্জাতিক এই খামারি উৎসবটি সত্যিকার অর্থে সফল হয়েছে।

এসিআই এনিমেল হেলথ-এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মোঃ জনাব শাহিন শাহ বলেন, এসিআই এনিমেল হেলথ সব সময় নিত্যনতুন টেকনোলজি এবং মাঠ পর্যায়ে খামার কেন্দ্রিক সেবার মাধ্যমে উৎপাদনশীলতা বাড়াতে তারা মাঠ পর্যায়ে কাজ করছে। "আন্তর্জাতিক খামারি উৎসব ২০২২" এ এসিআই এনিমেল হেলথ এর স্টলে খামারীদের অংশগ্রহণ ছিল অত্যন্ত আশাব্যঞ্জক। এসিআই-এর এনিমেল হেলথ প্রোডাক্ট সম্পর্কে জানার আগ্রহ এবং মত বিনিময় করে খামারীরা তাদের বিভিন্নভাবে উৎসাহ প্রদান করেছেন।

বাংলাদেশের খামারিদের অংশগ্রহণে পুরো সময়ে ভিন্ন ধর্মী গেম শো, হেলিকাপ্টার রাইড এবং আরও আকর্ষণীয় আয়োজনের মাধ্যমে এই ইভেন্টটি উৎসব মুখর হয়েছে বলে মনে করেন সকল খামারীরা ।