AIT এখন সর্বোচ্চমানের সেবা নিশ্চিত করছে

রাজধানী প্রতিনিধি:এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্ট (এআইটি) ১৯৮৮ সাল থেকে দেশের ফিড সেক্টরে একটি ঐতিহ্যবাহী ও সুপ্রতিষ্ঠিত নাম এবং পথিকৃৎ শিল্প প্রতিষ্ঠান। সম্প্রতি এ প্রতিষ্ঠানে হেড অব মার্কেটিং হিসেবে যোগ দিয়েছেন দেশের ফিড শিল্পে মার্কেটিং জগতের অত্যন্ত জনপ্রিয় ব্যক্তিত্ব মোহাম্মদ আলী হোসেন। মাঠ পর্যায়ে সকলের নিকট অত্যন্ত জনপ্রিয় এ ব্যক্তি এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্ট (এআইটি)-কে তার সফলতার শীর্ষে নিয়ে যাবেন এমনটাই আশা করেন প্রতিষ্ঠান।

মোহম্মদ আলী হোসেন এগ্রিলাইফকে বলেন, এআইটি'র উৎপাদিত পণ্যগুলির সুনামকে আরো মর্যাদার আসনে নিয়ে যেতে সর্বাত্মক শক্তি প্রয়োগ করবেন তিনি। তিনি সংশ্লিষ্ট সকলের দোয়া এবং আন্তরিক সহযোগিতা কামনা করে বলেন, পোল্টি, ডেইরি, ফিশ ও ক্যাটেল ফিডের পাশাপাশি সুস্থ ও সবল ও নীরোগ একদিন বয়সী ব্রয়লার মুরগির বাচ্চা দিয়ে (AIT) এখন সর্বোচ্চমানের সেবা নিশ্চিত করছে। আধুনিক প্রযুক্তির ফিড মিল এবং দেশের সেরা নিউট্রিশনিষ্টদের ফর্মূলায় উৎপাদিত AIT- ব্র্যান্ডের ফিড এখন খামারিদের হৃদয়ে মজবুতভাবে আস্থা অর্জন করেছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে বিবিএ এবং এমবিএ সমাপ্ত করার পর ২০০২ সালে পারটেক্স গ্রুপের সেলস বিভাগে যোগদান করার মাধ্যমে মোহম্মদ আলী হোসেন-এর কর্মজীবন শুরু হয়। এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্ট, ইনডেক্স, প্রভিটা গ্রুপ, সানি ফিড এন্ড ব্রিডার্স-এর মত খ্যাতনামা কোম্পানিতে সেলস্ ও মার্কেটিং বিভাগের উচ্চপদে সফলভাবে দায়িত্ব পালন করেছেন তিনি।

মোহম্মদ আলী হোসেন ১৯৭৬ সালের পহেলা জানুয়ারি ফেনী জেলার সদর উপজেলার লক্ষীয়ারা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত এবং দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।