চলে গেলেন AHCAB-এর সহ-সভাপতি মোঃ শহিদ উল্লাহ

এগ্রিলাইফ২৪ ডটকম:বাংলাদেশের প্রাণিজখাতের স্বনামধন্য প্রবীন ব্যক্তিত্ব, এ্যানিমেল হেলথ্ কোম্পানীজ এসোসিয়েশন অব বাংলাদেশ-এর সহ-সভাপতি এবং নিউটেক এ্যানিমেল হেলথ্ -এর সিইও জনাব মোঃ শহিদ উল্লাহ অদ্য ২৬ অক্টোবর ২০২২ইং রাত ৩:০০ ঘটিকায় এভারকেয়ার হাসপাতাল, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, নাতীসহ বহু গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৬৩ বছর।

আহকাব সূত্রে জানা যায় তিনি সপ্তাহখানেক যাবত নানা রকম শারীরিক জটিলতা নিয়ে হসপিটালে ভর্তি ছিলেন। মৃত্যুর দুই দিন পূর্বে তিনি মারাত্মক হৃদরোগে আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে চিকিৎসা অবস্থায় তিনি আজ ভোর রাতে ইন্তেকাল করেন। মরহুমের নামাজে জানাজা আজ বুধবার (২৬ অক্টোবর) বাদ আছর তাঁর নিজ গ্রাম কুমিল্লার মনোহরগঞ্জের খিলা বড়বাড়িতে অনুষ্ঠিত হবে। এরপর তাকে সেখানেই দাফন করা হবে বলে জানা গেছে।

মরহুম শহিদুল্লাহ ছিলেন এনিমেল হেলথ সেক্টরের কল্যাণের জন্য এক নিবেদিত প্রাণ। মৃত্যুর কিছুদিন পূর্বেও তিনি এনিমেল হেলথ্ পণ্য আমদানি জটিলতা নিরসনে আহকাব নেতৃবৃন্দকে সাথে নিয়ে সংশ্লিস্ট বিভিন্ন দপ্তরে নিবিড় যোগাযোগ করে গেছেন। তার অবদানের কথা এনিমেল সেক্টরে জড়িত সকলেরা চিরদিন মনে রাখবে।

এদিকে তার মৃত্যুর খবরে এনিমেল হেলথ সেক্টর তথা পোল্ট্রি ইন্ডাস্ট্রির সকলের মাঝে এক গভীর শোকের ছায়া নেমে এসেছে। সকলেই তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

শোক ও সমবেদনা জানিয়েছেন এনিমেল হেলথ কোম্পানির অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি ডা. এম নজরুল ইসলাম এবং মহাসচিব জনাব মোহাম্মদ আফতাব আলম। এক শোক বার্তায় আহ্কাব পরিবারের সদস্যবৃন্দের পক্ষ থেকে তারা বলেন, তিনি ছিলেন অত্যন্ত দক্ষ উদ্যোক্তা, দানশীল ও পরিচ্ছন্ন মনের একজন মানুষ। বাংলাদেশের এ্যানিমেল হেলথ্ সেক্টরের প্রতিষ্ঠাকালীন সময় থেকে বিগত প্রায় ৪০ বছর ধরে তিনি এ সেক্টরের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছিলেন। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মহান আল্লাহ তায়ালা মরহুমকে জান্নাত নসীব করুন।- আমিন