প্যারাগন গ্রুপে জিএম (অপারেশনস্-ফিডমিলস্) হিসেবে যোগ দিয়েছেন এস.এম. ইকরামুল হক

রাজধানী প্রতিনিধি: বাংলাদেশর মৎস্য ও প্রানি সম্পদ সেক্টরের খ্যাতিমান পুষ্টিবিদ এস.এম. ইকরামুল হক, জেনারেল ম্যানেজার (অপারেশনস- ফিডমিলস) হিসেবে প্যারাগন গ্রুপে যোগ দিয়েছেন। আজ শনিবার (১ অক্টোবর) থেকে তিনি এ পদে তার কার্যক্রম শুরু করেছেন। ইকরামুল হক প্যারাগন কতৃপক্ষের সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনে আরো গতিশীলতার সাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি মহান রাব্বুল আলামিন আল্লাহ্'র দরবারে শুকরিয়া আদায় করেন এবং সেই সাথে প্যারাগন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এবং ডিরেক্টরসহ সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ইকরামুল হক খুলনা বিশ্ববিদ্যালয় থেকে Fisheries and Marine Resource Technology বিষয়ে ২০০২ সালে অনার্স এবং ২০০৭ সালে এমএস ডিগ্রি অর্জন করেন। বাংলাদেশের ফিড ইন্ডাস্ট্রিজের অন্যতম এ নিউট্রিশনিস্ট, পোল্ট্রি, মৎস্য ও পশুখাদ্য উৎপাদন, মান নিয়ন্ত্রন ও ফিডমিল ডিজাইন ও পরিকল্পনা বিশেষজ্ঞ। দেশের ফিড ইন্ডাস্ট্রিতে সংশ্লিষ্ট বিভিন্ন কোম্পানীতে গুরুত্বপূর্ণ পদেে দীর্ঘ প্রায় ২০ বছর যাবত কর্মরত থেকে বাংলাদেশের মানুষের আমিষের চাহিদা পুরনে ও খামারীদের কল্যানে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছেন।

এস এম ইকরামুল হক তার দায়িত্ব পালন ও নলেজ শেয়ারিং এর জন্য ইতিমধ্যে দেশে-বিদেশে অসংখ্য সেমিনার সিম্পোজিয়াম ও ট্রেনিং প্রোগ্রামে অংশ গ্রহণ করেছেন। যুক্তরাষ্ট্র, জার্মানী, বেলজিয়াম, ফ্রান্স, সুইজারল্যান্ড, পোল্যান্ড, স্পেন, বুলগেরিয়া, নরওয়ে, দক্ষিণ কোরিয়া চায়না, মালায়েশিয়া, ভারত, সৌদিআরব, নেপাল ও থাইল্যান্ড সহ বিশ্বের বিভিন্ন দেশে সংশ্লিষ্ট শতাধিক প্রোগ্রামে অংশ গ্রহণ করে ট্রেনিং প্রাপ্ত হয়েছেন ও সংশ্লিষ্ট বিভিন্ন ইন্ডাস্ট্রি পরিদর্শন করেছেন।

ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক। তিনি তার সহকর্মী, বন্ধু বান্ধব,আত্মীয় স্বজন, শুভানুধ্যায়ী, সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন যেন তিনি তার সাফল্যের ধারা অব্যাহত ও সঠিকভাবে পালন করতে পারেন।