দুবাই-এর আকর্ষণীয় স্থানসমূহ ঘুরে এলেন প্রভিটা গ্রুপের পরিবেশকবৃন্দ

এগ্রিলাইফ প্রতিনিধি:সংযুক্ত আরব আমিরাতের জনপ্রিয় ও প্রধান আকর্ষণীয় রাজ্যের নাম দুবাই। চোখ ধাঁধানো রঙিন আলোকরশ্মি, আকাশচুম্বি অট্রালিকা, হোটেল, কৃত্রিম দ্বীপপুঞ্জসহ দেখতে দুবাই ভ্রমন করলেন পোল্ট্রি শিল্পে দেশের অন্যতম শীর্ষ কোম্পানী প্রভিটা গ্রুপের সফল ৫৮ জন সম্মানিত পরিবেশকবৃন্দ।

প্রভিটা গ্রুপের জেনারেল ম্যানেজার জনাব মোঃ ফজলুর রহমান মজুমদার-এর নেতৃত্ব গত ১৪ থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত তাদের পরিবেশকবৃন্দ দুবাই-এর বিভিন্ন আকর্ষণীয় স্থান পরিদর্শন করেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো দুবাই মেরিনা ক্রুজ, বুর্জ খলিফা, ডেজার্ট সাফারি, দুবাইয়ের আল খাওয়ানিজ অঞ্চলের ৬০ হেক্টর ও ৬ হাজার বর্গমিটার জায়গাজুড়ে বিস্তৃত কোরআন পার্ক সহ দুবাইয়ের অন্যান্য আকর্ষণীয় স্থান।



ফজলুর রহমান মজুমদার এগ্রিলাইফকে বলেন, বিপণনে উৎসাহিত করতে প্রতিবছরই প্রভিটা গ্রুপ পরিবেশকদের নিয়ে নানা রকম আনন্দ আয়োজনে অংশগ্রহন করে। এই ভ্রমণ সম্পর্কে তিনি বলেন, প্রভিটা গ্রুপ কাউকে যদি কোন কমিটমেন্ট বা প্রতিশ্রুতি দিয়ে থাকে তাহলে যত কষ্টই হোক সেই প্রতিশ্রুতি রক্ষা করে, করেছে এবং করবে ইনশাআল্লাহ। তার সাথে সাথে প্রভিটা গ্রুপের সকল পরিবেশক, উপ-পরিবেশক, খামারী, কোম্পানির সকল স্তরের কর্মচারী/কর্মকর্তার ও শুভাকাঙ্ক্ষীদের প্রভিটার প্রতি সেই বিশ্বাস ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেন। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।



সপ্তাহব্যাপি দুবাই ভ্রমনে চট্টগ্রাম, নোয়াখালী, ফেনী, কুমিল্লা, চাদপুর, লক্ষীপুর নরসিংদী, কিশোরগঞ্জ, বি বাড়িয়া, সিলেট, মৌলভীবাজার ও ঢাকা জোনের ৫৮ জন সম্মানিত পরিবেশকবৃন্দ অংশগ্রহণ করেন। পরিবেশকবৃন্দ এই আয়োজনটি অত্যন্ত সুন্দর ও প্রানবন্ত হওয়ায় পরিবেশকদের পক্ষ থেকে প্রভিটা গ্রুপের চেয়ারম্যান, এমডি এন্ড সিইও এবং কোম্পানির জেনারেল ম্যানেজার জনাব মোঃ ফজলুর রহমান মজুমদারসহ মাঠপর্যায়ের সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও প্রভিটা গ্রুপের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।