ইয়ন গ্রুপ মৎস্যচাষীদের নিকট একটি জনপ্রিয় নাম

রাজধানী প্রতিনিধি:ইয়ন গ্রুপ-এর আ্যকোয়াকালচার হেলথকেয়ার প্রোডাক্টস মৎস্যচাষীদের নিকট খুবই জনপ্রিয়। নিরাপদ মৎস্য পণ্য উৎপাদনে ইয়ন গ্রুপ শুরু থেকেই এ ধরনের পন্য ও প্রযুক্তি গুলি খামারীদের মাঝে সম্প্রসারণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিন দিন ব্যাপী আয়োজিত মৎস্য মেলার ১২ নং স্টলে ইয়ন প্রদর্শন করছেন তাদের প্রযুক্তি এবং পণ্যগুলি। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র সংলগ্ন মাঠে আয়োজিত মেলার প্রথম দিনেই দেখা যায় আগ্রহী দর্শনার্থীদের বিশাল সমাগম।

মেলায় কথা হয় ইয়ন আ্যকোয়াকালচার লিমিটেডের ডেপুটি ম্যানেজার মি: সুশান্ত ভট্টাচার্য্য-এ প্রতিনিধিকে বলেন, তাদের পণ্যগুলো ব্যাপকভাবে সমাদৃত হয়েছে মাছের খামারগুলোতে। তিনি জানান, নিরাপদ মাছ উৎপাদনে ইয়নের প্রতিটি পদক্ষেপ খামারী তথা ভোক্তাগণ সাদরে গ্রহণ করছেন। তাদের বাজারজাতকৃত নক্সকেয়ার, প্রোসিড (প্রোবায়োটিক), পিএইচ কেয়ার, আ্যাকটিভ বুস্ট প্রভৃতি পণ্য ব্যবহারে মৎস্য খামারীরা আশাতীত সাড়া পাচ্ছেন বলে জানান সুশান্ত ভট্টাচার্য্য।

ভোক্তার অধিকার বিবেচনায় নিরাপদ দুধ, ডিম, মাছ এবং মাংস  উৎপাদনে নিরলসভাবে কাজ করছে ইয়ন। নিরাপদ মাছ উৎপাদন করতে নিরাপদ খাদ্য, ঔষধ এবং অন্যান্য সামগ্রীর সরবরাহ করতে ইয়ন বদ্ধ পরিকর। খাদ্য নিরাপত্তা নিশ্চিত ও নিরাপদ পণ্য উৎপাদন এবং সরবরাহে ইয়ন অতুলনীয়!