গৌরবময় পথচলার BIOVET S.A.-এর ৩৮ বছর

বিশেষ প্রতিবেদক:আজ বৃহস্পতিবার ১৪ জুলাই ২০২২ ইং স্পেনের খ্যাতনামা কোম্পানি BIOVET S.A. তার ৩৮ তম বার্ষিকী উদযাপন করছে ৷স্মরণীয় এই দিনে বাংলাদেশে Biovet S.A.-এর একমাত্র ডিস্ট্রিবিউটর Doctor’s Agro-vet Ltd.-এর ব্যবস্থাপনা পরিচালক ডা. মোঃ রাফিউল করিম, ডিরেক্টর ডা. মোঃ তুষার চৌধুরী তাদের সম্মানিত সকল কাস্টমার, শুভানুধ্যায়ী, প্রাণিসম্পদ অধিদপ্তরের সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, নিউট্রিশনিস্ট, ভেটেরিনারিয়ান, বিজ্ঞানী এবং প্রাণিসম্পদ খাতের সকল স্টেক হোল্ডারদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

Doctor’s Agro-vet Ltd. মনে করে, প্রাণিসম্পদ সেক্টরের সকলের উৎসাহ এবং সহযোগিতার মধ্য দিয়ে বাংলাদেশে BIOVET S.A.-এর পণ্য গুলি সফলভাকে সকলের নিকট সমাদৃত হয়েছে। আগামীতে তারা আরও উন্নত পরিসরে সেবা বিস্তৃতি ঘটাতে চায় এ সেক্টরে। এজন্য সংশ্লিস্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছে ডক্টরস এগ্রোভেট লিমিটেড।

১৯৮৪ সালে একদল সৃজনশীল ভেটেরিনারিয়ান এবং রসায়নবিদদের অক্লান্ত পরিশ্রম এবং সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতার মধ্য দিয়ে কোম্পানিটি প্রতিষ্ঠিত হয়। প্রাণীর পুষ্টি প্রিমিক্স তৈরিতে তাদের রয়েছে ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। বর্তমানে, Biovet S.A. একটি মাল্টিডিসিপ্লিনারি টিমের সমন্বয়ে গঠিত, যা উদ্ভাবনী পণ্য বিকাশের লক্ষ্যে একাধিক দৃষ্টিকোণ থেকে সমস্যার উপর ফোকাস করছে।

বর্তমানে, BIOVET S.A. প্রৃথিবীর প্রায় ৬০ টি দেশে তাদের ব্যবসায়িক কার্যক্রম সফলভাবে পরিচালনা করছে। কোম্পানির কার্যক্রমের সফলতার স্বীকৃতিস্বরূপ BIOVET S.A. ২০০৭ সালে "Internationalization Award" এবং ২০১৭ সালে "Technology Internationalization Award" অর্জন করে। এছাড়া BIOVET S.A. এফডিএ ও ফ্যামি কিউএস সার্টিফিকেট এর পাশাপাশি সম্প্রতি "organic production certificate" অর্জন করেছে।