ফ্রোজেন ফুডের বাজারে শীর্ষে যেতে এজি এগ্রো ফুডস লিমিটেড-এর নতুন মাইলফলক

রাজধানী প্রতিনিধি: দেশের ফ্রোজেন ফুডের বাজারে শীর্ষস্থানের পথে এগিয়ে যাচ্ছে এজি এগ্রো ফুডস লিমিটেড। সুস্বাদু, নিরাপদ ও অধিক পুষ্টিসম্মত এজি ফুডস্-এর ফোজেন খাবারে আস্থা রাখছেন সচেতন ভোক্তারা। ফলে এজি এগ্রো ফুডস লিমিটেড-এর উৎপাদিত নাগেট, সসেজ, মিট বল, বার্গার প্যাটি,পরোটা, সিঙ্গারা, সমোসা, স্প্রিং রোলের মতো পণ্য বিক্রয় প্রবৃদ্ধিতে অর্জিত হয়েছে নতুন মাইলফলক। প্রতিষ্ঠানটি যাত্রা শুরুর পর থেকে বিগত মে মাসে সর্বোচ্চ পরিমাণ বিক্রির এক নতুন রেকর্ড সৃষ্টি করেছে।

শনিবার (১১ জুন) রাজধানীর মহাখালী তাদের কর্পোরেট অফিসে আয়োজিত এক মাসে সর্বোচ্চ পরিমাণ ফ্রোজেন ফুড বিক্রির নতুন মাইলফলক ছোঁয়া উপলক্ষে কেক কেটে এই অসাধারণ সাফল্য উদযাপন করেন এজি এগ্রো ফুডস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মিস রেহনুমা আহসান। এসময় উপস্থিত ছিলেন ডিজিএম মোহাম্মদ রাহিমুল ইসলাম ভূঁইয়া, এজিএম জনাব শাহাদাত হোসেন, এস.আর, আরএসএম এবং এজি এগ্রো ফুডস্ বিভিন্ন আউটলেট-এ কর্মরত কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে সফল বিক্রয়কর্মীদেরকে পুরস্কৃত করেন রেহনুমা আহসান।



AG Agro Foods Ltd. ২০১৫ সাল থেকে যাত্রা শুরু করে। এরপর থেকেই গ্রিন চিকেন বাজারজাতকরণের মাধ্যমে দেশের সচেতন ভোক্তাদের নিকট ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। উচ্চমানের "Green Chicken" ব্র্যান্ডের নিরাপদ ফ্রোজেন চিকেন স্বাস্থ্যসচেতন ভোক্তাদের মাঝে সরবরাহ করে ব্যাপকভাবে আস্থা অর্জন করে এজি ফুড।



নিরাপদ খাবার উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে শুরু থেকেই AG Agro Foods ভোক্তাদের চাহিদা মেটাতে ব্যাপক উদ্যোগ গ্রহন করে। বাংলাদেশে হালাল ও স্বাস্থ্যকর খাবারের ব্যাপারে সবসময় অন্যদের চেয়ে একধাপ এগিয়ে থাকা AG Agro Foods Ltd.-এর খাবারের মানগুলি ধরে রাখতে সবসময় তৎপর। রাজধানী ঢাকা, বন্দরনগরী চট্টগ্রামসহ প্রত্যেকটি বিভাগীয় শহর এবং গুরুত্বপূর্ণ জেলা এবং নগরীতে নিজস্ব আউটলেট এর মাধ্যমে তারা সফলভাবে বিক্রয় কার্যক্রম পরিচালনা করছে।

দেশের সকল পর্যায়ে স্বাস্থ্যসচেতন ভোক্তাগণ মনে করেন, নিরাপদ খাবার উৎপাদন ও বিপণনে এজি ফুড পথিকৃৎ হিসেবে কাজ করছে। তারা এজি ফুড-এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং আগামীতে খাবারের মান ধরে রাখার পাশাপাশি তাদের সেবার পরিধি আরও বৃদ্ধি করবে বলে আশা প্রকাশ করেন।