কৃষি সেক্টরে Sustainable Industry গড়ে তুলতে কাজ করছে চিকস্ এন্ড ফিডস্

রাজধানী প্রতিনিধি:২৬-২৮ মে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে (ICCB) কুড়িল-বসুন্ধরায় শুরু হয়েছে তিনদিন ব্যাপি "FCM ১০ম এগ্রোটেক বাংলাদেশ ২০২২" । পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া ও LIMRA-এর যৌথ আয়োজেন বাংলাদেশের বৃহত্তম আন্তর্জাতিক কৃষি যন্ত্রপাতি মেলায় প্রতিবারের ন্যায় এবারও কৃষি শিল্পে বাংলাদেশের দেশের অন্যতম শীর্ষ সার্ভিস প্রোভাইডার কোম্পানি চিকস্ এন্ড ফিডস্ লিমিটেড অংশ নিয়েছে।

Chicks & Feeds এর ম্যানেজিং ডিরেক্টর জনাব এখলাছুল হক বলেন, দেশের কৃষি শিল্পকে সামনে এগিয়ে নিয়ে যাওয়া এবং Sustainable Industry গড়ে তুলতে কাজ করছে চিকস্ এন্ড ফিডস। মেলায় আগত সকলকে আধুনিক কৃষি যন্ত্রপাতির সাথে সরাসরি পরিচয় করিয়ে দেওয়ার পাশাপাশি কৃষির উন্নয়নে প্রযুক্তির ব্যবহার সম্বন্ধে জানানোই তাদের মূল উদ্দেশ্য।



মেলায় এগ্রো-ইন্ডাস্ট্রিয়াল সলিউশন হিসেবে Chicks & Feeds- মালয়েশিয়ার বিখ্যাত ASTINO-এর প্রিফেব্রিকেটেড পরিবেশবান্ধব শেড ও যন্ত্রপাতি। জাপানের খ্যাতনামা ISHII Poultry (IP) কোম্পানীর অত্যাধুনিক Pearl-22 সিরিজের বিদ্যুৎ সাশ্রয়ী ইনকিউবেটর Meyn-এর পোল্ট্রি processing টেকনোলজি, জার্মানির বিখ্যাত SALMET কেইজের বিষয়ে কারিগরী তথ্য ও সহযোগিতা প্রদান করছে চিকস্ এন্ড ফিডস্-এর একদল কারিগরী বিশেষজ্ঞবৃন্দ।

টেকসই কৃষিশিল্প এবং এর বিভিন্ন রকম কারিগরী বিষয়াদি জানতে উদ্যোক্তারা 4 A নং হলের FCM এবং চিকস্ এন্ড ফিডস্ প্যাভিলিয়নে চিকস্ এন্ড ফিডস্-এর নিজস্ব এক্সপার্টাইস টিমের সদস্যগণ এবং চিকস্ এন্ড ফিডস্-টেকনিক্যাল এ্যাডভাইজার ড. অরোরা সার্বক্ষণিক উপস্থিত থেকে পরামর্শ প্রদান করছেন।



বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ-Customer Care: 017 1126 2394 এবং 017 2563 3337 নম্বরে যোগাযোগ করতে পারবেন উদ্যোক্তারা।

কোন প্রকার প্রবেশ ফি ছাড়াই মেলা প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭:৩০ টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।