"FCM ১০ম এগ্রোটেক বাংলাদেশ ২০২২"- কৃষি মেশিনারিজ ক্রয়ে বিশেষ ছাড় দিচ্ছে TATCO

রাজধানী প্রতিনিধি:২৬-২৮ মে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে (ICCB) কুড়িল-বসুন্ধরায় শুরু হয়েছে তিনদিন ব্যাপি "FCM ১০ম এগ্রোটেক বাংলাদেশ ২০২২" । পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া ও LIMRA-এর যৌথ আয়োজেন বাংলাদেশের বৃহত্তম আন্তর্জাতিক কৃষি যন্ত্রপাতি মেলায় প্রতিবারের ন্যায় এবারও TATCO অংশগ্রহণ করেছে।

মেলায় কথা হয় TATCO এর সেলস্ এন্ড সার্ভিসের ইন্জিনিয়ার জনাব মো. আশরাফুল ভূঁইয়ার সাথে তিনি এগ্রিলাইফের এ প্রতিনিধিকে বলেন, জ্ঞান আহরণ এবং কৃষিজ যন্ত্রপাতি দেখা এবং জানার জন্য এটি একটি দারুণ প্লাটফর্ম। মেলা উপলক্ষে প্রতিষ্ঠানটি এনিমেল ফিড মেশিনারিজ প্রদর্শন করেন। তিনি বলেন, বাংলাদেশে ০.৬ মিলিমিটার সাইজের ভাসমান ফিশ ফিড সর্বপ্রথম বাজারে আনেন তারা। নতুন উদ্যোক্তাদের জন্য কারিগরি সহায়তাসহ, মেশিনারিজ ক্রয়ে বিশেষ ছাড় দিচ্ছে TATCO বলে জানান তিনি।
 
কৃষি প্রযুক্তি মেলার মতো এমন একটি মিলনমেলা আয়োজন করার জন্য তিি আয়োজকদের ধন্যবাদ জানান এবং প্রতিবছর আয়োজন করার জন্য আহবান জানান। বিস্তারিত তথ্যের জন্য মেলার 4 A নং হলে TATCO প্যাভিলিয়নে যোগাযোগ করতে পারবেন আগ্রহী উদ্যোক্তারা।

কোন প্রকার প্রবেশ ফি ছাড়াই মেলা প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭:৩০ টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন মেলার আয়োজকরা।