দেশের ৩৯টি ভিন্ন ভিন্ন স্থানে এক যোগে সিনিল ফার্মা'র ৬টি নতুন প্রোডাক্টের লঞ্চিং অনুষ্ঠিত

বিজনেস প্রতিনিধি:দেশের সম্ভাবনাময় এনিম্যাল হেলথ্ শিল্পে গুণগতমানের পণ্য নিশ্চিত জরুরি। আর মানসম্মত এনিম্যাল হেলথ্ পণ্য নিশ্চিতে Shinil গ্রুপ সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। খামারীদের জন্য সেরা পণ্যের পাশাপাশি কারিগরী সেবা নিশ্চিত করতে Shinil গ্রুপ মাঠ পর্যায়ে খামারীদের নিকট এখন একটি ব্র্যান্ডে পরিণত হয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ সোমবার সকাল ১১টায় সিনিল ফার্মা'র ০৬টি নতুন প্রোডাক্টের লঞ্চিং প্রোগ্রাম ভৌগোলিকভাবে বাংলাদেশের ৩৯টি ভিন্ন ভিন্ন স্থানে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালে একযোগে অনুষ্ঠিত হয়েছে। সংশ্লিষ্ট দপ্তরগুলোর  উপজেলা লাইভস্টক অফিসার, ভেটেরিনারি সার্জন ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তাগন কেক কাটার মাধ্যমে এর উদ্বোধন করেন।

প্রোডাক্টস সমূহ হচ্ছে ১) Shiflu Inj. Vet. (ব্যবহারঃ ব্যাথানাশক, প্রদাহবিরোধী ও জ্বরনাশক) ২) Shisel-E solution vet. (ব্যবহারঃ গবাদিপশু ও পোল্ট্রির প্রজনন ও রোগ প্রতিরোধ ক্ষমতাবৃদ্ধিতে ৩) SI Liv (ভিটামিন সমৃদ্ধ কেমিক্যাল লিভার টনিক) ৪) Shizinc plus solution vet. (জিংক ও ভিটামিন বি কমপ্লেক্স সমৃদ্ধ) ৫) Vermishin plus Inj. (ব্যবহারক্ষেত্রঃ বহিঃপরজীবী ও অন্তঃপরজীবী বিরুদ্ধে কার্যকরী চিকিৎসায় ও প্রতিরোধে)
৬) SI Iron (আদর্শ আয়রন টনিক)।



প্রোডাক্টের লঞ্চিং অনুষ্ঠান গুলিতে জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) ডা. তাপস কুমার ঘোষ, সেলস ম্যানেজার ডা. মাহমুদ নেওয়াজসহ উর্ধতন কর্মকর্তারা বক্তব্য প্রদান করেন। এসময় সময় সংশ্লিষ্ট প্রাণিসম্পদ অফিসের বিভিন্ন পর্যায়ের প্রাণিসম্পদ কর্মকর্তা, ভেটেরিনিারি সার্জন, উপ-সহকারি প্রানিসম্পদ কর্মকর্তাগণ এবং SHINIL গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

SHINIL গ্রুপের উর্ধতন কর্মকর্তারা বলেন সবাইকে সাথে নিয়ে আমরা দেশের উন্নয়নে অংশীদার হতে চাই। গুনগত মান এর সাথে কোন আমরা কখনই আপোষ করবো না।  ৩ টা বিষয়ের সমন্নয় ঘটলেই ভালো মানের পণ্য তৈরি করা যায়, সেটা হলো, Good Machine, Skilled Manpower and Good Materials." যেটি  SHINIL গ্রুপের অঙ্গীকার।