এসিআই লিমিটেড এর ব্রান্ড নিউ ফোটন অ্যাম্বুলেন্স হস্তান্তর

এগ্রিলাইফ২৪ ডটকম:এসিআই মটরস্ দেশের অন্যতম বৃহৎ বাণিজ্যিক গ্রুপ এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান। এসিআই মটরস্ ২০১৯ সালে বাংলাদেশে একক পরিবেশক হিসেবে বিশ্ববিখ্যাত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড "ফোটন"-এর বিপণন শুরু করে। সম্প্রতি "সংযোগ (কানেক্টিং পিপল ফাউন্ডেশন)" নামক একটি অলাভজনক সংস্থা এসিআই মটরস্ থেকে একটি নতুন ফোটন অ্যাম্বুলেন্স ক্রয় করে।

এ উপলক্ষে সোমবার ১৬ই মে ২০২২, এসিআই লিমিটেড একটি অ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করে। এসিআই লিমিটেডের প্রধান কার্যালয় এসিআই সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে এসিআই লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. আরিফ দৌলা প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। তিনি কীভাবে ফোটন অ্যাম্বুলেন্স বাংলাদেশের সাধারণ মানুষের জীবন রক্ষাকারী হতে পারে, সে সম্পর্কে তার ফলপ্রসু বক্তব্য তুলে ধরেন।

অনুষ্ঠানে এসিআই মটরস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. এফ এইচ আনসারি এবং নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অ্যাম্বুলেন্সের অনন্য বৈশিষ্ট্যগুলি দেখে “সংযোগ” তাদের সন্তুষ্টি প্রকাশ করেন এবং আশা করেন যে, এই ধরণের আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত অ্যাম্বুলেন্স বাংলাদেশের স্বাস্থ্যসেবা খাতের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন তারা।