সেরা খামারীদের পুরস্কৃত করলো আফতাব বহুমুখী ফার্মস লিঃ

এগ্রিলাইফ২৪ ডটকম:আফতাব বহুমুখী ফার্মস লিঃ এর PS Extension খামারীগনকে ব্যবসায় আরো মনোযোগী ও উদ্ধূদ্ধ করার লক্ষ্যে গত ০৮.০৫.২০২২ তারিখে আফতাব এর ভাগলপুরস্থ কার্যালয়ে সেরা খামারী পুরস্কার অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আফতাব বহুমুখী ফার্মস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু লুৎফে ফজলে রহিম খান।

আফতাব বহুমুখী ফার্মস লিঃ ভাগলপুর কার্যালয়ের মহা-ব্যবস্থাপক জনাব মোঃ মাহাবুব-এ-খোদা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আফতাব বহুমুখী ফার্মস লিঃ এর নির্বাহী পরিচালক জনাব এ টি এম হাবিবুল্লাহ, বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা (অ-দা) জনাব মোঃ মফিজুল ইসলাম।



অনুষ্ঠানে আফতাব বহুমুখী ফার্মস লিঃ এর প্রধান কার্যালয় ও ভাগলপুরস্থ কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আর ও উপস্থিত ছিলেন আফতাব বহুমুখী ফার্মস লিঃ এর PS Extension খামারীগন।



অনুষ্ঠানে আফতাব বহুমুখী ফার্মস লিঃ এর PS Extension খামারীগনের মধ্যে যারা ২০২০ সনের ইপি ব্রিডে এবং ২০২১ সনের ইপি ও কালার ব্রিডে বাচ্চা উৎপাদনে সেরা হয়েছেন তাদেরকে পুরস্কৃত করা হয়। প্রথম পুরস্কার হিসাবে ওমরাহ হজ্জ্ব প্যাকেজ, দ্বিতীয় পুরস্কার হিসাবে বিদেশ ভ্রমন, তৃতীয় ও চতুর্থ পুরস্কার হিসাবে কক্সবাজার ভ্রমন এবং সকল PS Extension খামারীকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।



প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং বক্তাগন খামারীগনকে ব্যবসায় আরও মনোযোগী এবং ফার্মমুখী হয়ে উৎপাদন বৃদ্ধির পরামর্শ প্রদান করেন।