ওরিয়েন্টাল ফার্মা এগ্রো ভেটস লিমিটেড এর বার্ষিক বিজনেস কনফারেন্স-২০২১

বিজনেস ডেস্ক:বাংলাদেশের এগ্রো সেক্টরের অতি পরিচিত স্বনামধন্য প্রতিষ্ঠান ওরিয়েন্টাল ফার্মা এগ্রো ভেটস লিমিটেড এর বার্ষিক বিজনেস কনফারেন্স-২০২১, গত  ৯ই জানুয়ারী ২০২২ইং বগুড়ার হোটেল ক্যাসল সোয়াদ এ অনুষ্ঠিত হয়। শুরুতে জোনাল ম্যানেজার মোঃ রনি ইসলামের কন্ঠে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু। এর আগে আমন্ত্রিত সকলকে হলরুমে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

কোম্পানীর চেয়ারম্যান জনাব আব্দুর রহমান দেওয়ানের অনুমতি সাপেক্ষে সভাটি সঞ্চালনা করেন কোম্পানীর সেলস ম্যানেজার জনাব মুজিবুর রহমান। এরপর চেয়ারম্যান জনাব আব্দুর রহমান শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। পরে বক্তব্য রাখেন কোম্পানীর পরিচালক মোঃ বেলাল হোসেন দেওয়ান ও টেকনিক্যাল ম্যানেজার ডাঃ মোঃ রুবেল হোসেন।

কনফারেন্সে বিভিন্ন জেলা হতে আগত বিক্রয় কর্মকর্তাদের উদ্দেশ্যে বিভিন্ন জোনের সফলতা ও ব্যর্থতা নিয়ে বক্তব্য রাখেন জোনাল ম্যানেজারবৃন্দ।  এরপর কোম্পানীর হিসাব ও এইচআর ম্যানেজার মোঃ মাহবুব হোসেন (সবুজ) কোম্পানীর বিগত বছরের আয়-ব্যয় তুলে ধরেন। এছাড়াও বক্তব্য দেন ফ্যাক্টরী ম্যানেজার জনাব আমিনুল ইসলাম ও পাবলিক রিলেশন অফিসার মোঃ আলমগীর হায়াৎ খান।

পরবর্ত্তীতে কোম্পানীর ১০ বছরের প্রতিষ্ঠার পর থেকে কিভাবে বাধা বিপত্তি পার করে আজ পর্যন্ত এগিয়ে যাচ্ছে নিয়ে বিশদ আলোচনা ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিস্তারিত তুলে ধরেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ খোরশেদ আলম। পরে দেশের বিভিন্ন স্থান থেকে আসা সকল জোনের সেরাদেরকে সার্টিফিকেট ও উপহার সামগ্রী তুলে দেন কোম্পানীর চেয়ারম্যান আব্দুর রহমান দেওয়ান ও পরিচালক জনাব বেলাল হোসেন দেওয়ান।

সন্ধ্যায় কোম্পানীর ১০ বৎসরে পদার্পন উপলক্ষ্যে কেক কাটার মাধ্যমে শুরু হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে এক আকর্ষনীয় র‌্যাফেল ড্র এর আয়োজন করা হয় যা উক্ত অনুষ্ঠানকে অন্যরকম করে তুলে।