মৎস্য অধিদপ্তরের নব নিযুক্ত মহাপরিচালক-কে শুভেচ্ছা জানালো ইয়ন গ্রুপ

বিজনেস ডেস্ক:মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক-এর দায়িত্বভার গ্রহন করায় কৃষিবিদ খ: মাহবুবুল হককে ফুলেল শুভেচ্ছা জানালো ইয়ন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ। সোমবার (১২ জানুয়ারি) বিকালে মৎস্য ভবনে নব নিযুক্ত মহাপরিচালক খ: মাহবুবুল হককে শুভেচ্ছা জানান দেশের অন্যতম প্রধান এগ্রোবেইজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অবঃ)।

এসময় মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক-এর সাথে ইয়ন গ্রুপ-এর ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অবঃ) এর সাথে সেক্টরের বিভিন্ন বিষয়াদি নিয়ে আলোচনা হয়। মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অবঃ) আশা প্রকাশ করে বলেন, দেশের মৎস্য খাতের উন্নয়নে সরকার বিভিন্ন যুগোপযোগী উদ্যোগ গ্রহণ করেছে যা অব্যাহত রাখতে নব নিযুক্ত ডিজি অত্যন্ত নিষ্ঠা ও দক্ষতার সাথে নিরলসভাবে কাজ করে যাবেন। এক্ষেত্রে মৎস্য অধিদপ্তরকে মৎস্য খাতের উন্নয়নে যেকোন সহায়তা প্রদানকল্পে ইয়ন গ্রুপ সর্বাগ্রে এগিয়ে আসবে।

দেশের কৃষি, ডেইরি, পোল্ট্রি ও মৎস্য সেক্টরের যুগোপযোগী উন্নয়নে কাজ করায় মৎস্য অধিদপ্তরের নতুন ডিজি খ: মাহবুবুল হক, ইয়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অবঃ) ও চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা-এর বিভিন্ন সাহসী কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। সুদীর্ঘ ২২ বছর ধরে ইয়ন গ্রুপ কৃষি, মৎস্য ও প্রাণিসম্পদ সেক্টরের উন্নয়নের পাশাপাশি ভোক্তাদের নিকট গুণগতমান সম্পন্ন নিরাপদ খাদ্য সরবরাহ ও আমিষের চাহিদা পূরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে; যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন মৎস্য অধিদপ্তরের নতুন ডিজি । মৎস্য খাতের উন্নয়নে মৎস্য অধিদপ্তর প্রয়োজনীয় যেকোন সহায়তা প্রদানের মাধ্যমে ইয়ন গ্রুপের পাশে থাকবে বলে তিনি আশ্বস্ত করেন।

উক্ত শুভেচ্ছা প্রদানকালে আরও উপস্থিত ছিলেন ইয়ন একুয়াকালচার লিমিটেড এর এডভাইজার ড. এম গোলাম হোসেন, ইয়ন একুয়াকালচার লিমিটেড এর ডিজিএম মনছুর আলম দিপু ও মিডিয়া এণ্ড কমিউনিকেশন্স ডিপার্টমেন্টের বিজনেস ম্যানেজার মোঃ শফিকুল ইসলাম।