নতুন ঠিকানায় ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেড

রাজধানী প্রতিনিধি: "রূপসী বাংলা ফিড" ব্র্যান্ড-এর প্রস্তুতকারক ও বাজারজাতকারী খ্যাতনামা শিল্প প্রতিষ্ঠান ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেড-এর প্রধান কার্যালয় স্থানান্তরিত হয়েছে। আগামী রবিবার (৫ ডিসেম্বর) থেকে রাজধানী ঢাকার উত্তরায় ৭ নং সেক্টরে বাড়ি নং ২৯, রোড নং ০২-এ থেকে অত্যন্ত মনোরম পরিবেশে কোম্পানীটি তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত করবে।

গুণগতমান ও বিক্রোয়োত্তর সেবা নিশ্চিত করার লক্ষ নিয়ে বড় পরিসরে অফিস স্থানান্তরিত করা হয়েছে বলে জানিয়েছেন ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেড-এর উর্ধতন কর্তৃপক্ষ। ডিলার, খামারী, সরবরাহকারী, ব্যবসায়ী ও শুভানুধ্যায়ীদের নতুন অফিসে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানিয়েছে ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেড।

উল্লেখ্য, জনবহুল এদেশের মানুষের প্রানিজ আমিষের চাহিদা পূরণ ও বেকার জনগোষ্ঠীর কর্মসংস্থান সৃষ্টির মহান লক্ষ্যকে সামনে রেখে ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেড মানসম্পন্ন ফিড উৎপাদন করে যাচ্ছে। বাংলাদেশের এগ্রো সেক্টরের উন্নয়নে ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেড-এর ভূমিকা অনেক। তাদের উৎপাদিত "রূপসী বাংলা ফিড" ব্র্যান্ডটি দিন দিন আরো সমৃদ্ধ ও বিকশিত হচ্ছে। কৃষি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার ক্ষেত্রে সুস্থ জাতি গঠনে ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেড আরো ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা করেন সংশ্লিষ্ট সকলে।

ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেড-এর প্রধান কার্যালয়
বাড়ি নং ২৯, রোড নং ০২, সেক্টর ০৭, উত্তরা, ঢাকা
ইমেইলThis email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.
মোবাইল:-০১৯২৬-৯৯২৯৭০