ফার্মা এন্ড ফার্ম-এর নতুন সেলস ম্যানেজার ডা. মোঃ মাহমুদ নেওয়াজ

রাজধানী প্রতিনিধি:এনিম্যাল হেলথ্ সেক্টরের খ্যাতনামা প্রতিষ্ঠান ফার্মা এন্ড ফার্ম এ সেলস ম্যানেজার পদে যোগ দিয়েছেন ডা. মোঃ মাহমুদ নেওয়াজ। এর আগে তিনি ব্রিজ ফার্মাসিউটিক্যালস লিঃ এ এসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মরত ছিলেন। বুধবার (১ ডিসেম্বর) রাজধানীর নয়াপল্টনের সিনিল গ্রুপের প্রধান কার্যালয়ে তিনি এ পদে যোগদান করেন।

ডা. মোঃ মাহমুদ নেওয়াজ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ থেকে ২০০০ সালে কৃতিত্বের সাথে ডিভিএম সম্পন্ন করেন। একই বছরে তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করে সিপি বাংলাদেশ এ যোগদানের মধ্য দিয়ে তার কর্মজীবন শুরু হয়। এরপর এসিআই এনিমেল হেলথ, এসকেএফ, গেটকো এনিম্যাল হেলথ্, বায়োসায়েন্স এগ্রো-তে দায়িত্ব পালন করেছেন। এরপর ২০১০ সালে তিনি ইংল্যান্ডে উচ্চশিক্ষার উদ্দেশ্যে চলে যান সেখানে আড়াই বছর অবস্থানকালে লন্ডনের অক্সফোর্ড ট্রেন্ট ইউনিভার্সিটি থেকে এমবিএ (এইচ আর) ডিগ্রি সম্পন্ন করেন।



ডা. মোঃ মাহমুদ নেওয়াজ গাইবান্ধা জেলার সাদুল্ল্যাপুর উপজেলার ধাপরহাট ইউ্নিয়নের একবারপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত এবং ১ পুত্র ও ১ কন্যা সন্তানের জনক।

নতুন কর্মক্ষেত্রে এনিম্যাল হেলথ্ সেক্টরের সরকারী-বেসরকারী পর্যায়ের সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ে কর্মরত কর্মকর্তা,গবেষক বিশ্বদ্যিালয়ের শিক্ষকবৃন্দ, খামারী, কেমিষ্ট, শুভানুধ্যায়ীসহ সকলের নিকট আন্তরিক শুভেচ্ছা ও দোয়া কামনা করেছেন।