সেরা মান ও সেবা দিয়ে "কৃষিবিদ সীড" কৃষকদের নজর কেড়েছে

এগ্রিলাইফ প্রতিনিধি:মান ও সেবার অঙ্গীকার দিয়ে "কৃষিবিদ সীড" বাজারে কৃষকদের নজর কেড়েছে। ইতিমধ্যে দেশের প্রায় সকল প্রান্তে পৌঁছে গেছে "কৃষিবিদ সীড"-এর দেশি-বিদেশি সবজি, ধান, ভুট্টা, আলু সহ বিভিন্ন জাতের উচ্চফলনশীল ও হাইব্রিড জাতের বীজ। দীর্ঘদিন যাবত কৃষক ভাইদের মাঝে অত্যন্ত বিশ্বস্ততার সাথে আধুনিক ও মানসম্মত বীজ সরবরাহের মাধ্যমে তারা এদেশের কৃষকের মাঝে ব্যাপক সুনাম অর্জন করেছে।

কৃষিবিদ সীড লিমিটেডের চেয়ারম্যান এবং কৃষিবিদ গ্রপের ম্যানেজিং ডিরেক্টর কৃষিবিদ ড. আলী আফজাল বলেন, "কৃষিবিদ সীড" প্রথম হতেই গুনগত মানের উপর সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসছে, গ্রাম-বাংলার সকল খানে "কৃষিবিদ সীড"-এর মাধ্যমে খাদ্য নিরাপত্তার ভূমিকায় রাখতে পেরে "কৃষিবিদ সীড" অত্যন্ত গর্বিত।

কৃষিবিদ সীড লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কৃষিবিদ মোঃ তসলিম রেজা বলেন,"কৃষিবিদ সীড" অভিজ্ঞ এবং বিশেষজ্ঞ কৃষিবিদ ও কৃষি ডিপ্লোমাদের সরাসরি তত্ত্বাবধানে উৎপাদিত, কঠোরভাবে মান নিয়ন্ত্রিত এবং সেই সাথে বাজারজাতকৃত। এছাড়া কৃষি মন্ত্রণালয়েরর সকল নিয়মনীতি মেনে পৃথিবীর স্বনামধন্য কোম্পানি হতে বীজ আমদানি হয়ে থাকে। সারাদেশে "কৃষিবিদ সীড"-এর নির্দিষ্ট শুধু কয়েকশত আস্থাভাজন ডিলারের নিকট বিভিন্ন মৌসুমের উচ্চফলনশীল ও হাইব্রিড জাতের বীজ সুলভ মূল্যে সরবরাহ করা হচ্ছে।

বিস্তারিত জানতে
কৃষিবিদ সীড লিমিটেড
৮০১, বেগম রােকেয়া সরণি, কাজীপাড়া, মিরপুর, ঢাকা-১২১৬
যােগাযোগ হেড অফিস-০১৭০০-৭২৯৬৬১, যশাের জোন-০১৭০০-৭২৯৬৮৬, কুমিল্লা জোন- ০১৭০০-৭২৯৬৯৯,
ময়মনসিংহ জোন- ০১৭০০-৭২৯৬৯৯, বগুড়া জোন-০১৭০০-৭২৯৬৭৮।