এসিআই লি: এর বোর্ড অব ডিরেক্টর মিসেস নাজমা দৌলা’র মৃত্যুতে বাফিটা গভীরভাবে শোকাহত

এগ্রিলাইফ২৪ ডটকম:এসিআই লিমিটেড এর চেয়ারম্যান জনাব এম. আনিস উদ-দৌলা’র স্ত্রী, এসিআই ও এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের বোর্ড অব ডিরেক্টর মিসেস নাজমা দৌলা গত ২৮ জুলাই, ২০২১ খ্রিঃ বুধবার রাত ১১:৪৫ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। মরহুমা স্বামী জনাব এম. আনিস উদ-দৌলা, মেয়ে জনাবা সুস্মিতা আনিস, ছেলে ড. আরিফ দৌলা, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

গত ২৯ জুলাই, ২০২১ খ্রিঃ বৃহস্পতিবার দুপুরে নামাজে জানাযা শেষে মরহুমাকে গাজীপুরের কান্ট্রি হাউজের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমার মৃত্যুতে বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রিডিয়েন্টস ইম্পোর্টার্স এন্ড ট্রেডার্স এসোসিয়েশন (বাফিটা) এর সকল সদস্য গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। সংগঠনটির সভাপতি সুধীর চৌধুরী স্বাক্ষরিত এক শোবার্তায় তারা মরহুমার বিদেহ আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মহান আল্লাহতায়ালা মরহুমার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের এ শোক সংবরণ করার তৌফিক দান করুন ও মরহুমা মিসেস নাজমা দৌলা কে জান্নাতুল ফেরদৌস নসীব করুন। আমিন।