X-feed & chicks-এর ঢাকা, নরসিংদী, গাজীপুর, টাঙ্গাইল ও ময়মনসিংহ জোনের Monthly Business Development মিটিং

বিজনেস প্রতিনিধি:X-Index Agro group-এর X-feed & chicks-এর ঢাকা, নরসিংদী, গাজীপুর, টাঙ্গাইল ও ময়মনসিংহ জোনের Monthly Business Development মিটিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪জুন) গাজীপুরের রাজেন্দ্রপুরে কোম্পানির নিজস্ব X- Hotel-এ সকাল ১০.৩০ মিনিট থেকে শুরু হওয়া এ মিটিং-এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনডেক্স এগ্রো কোম্পানির সি.এম.ও জনাব শাহদাত হোসেন তৌফিকি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র এজিএম জনাব ফেরদৌস হোসেন ও এজিএম জনাব শাহিন ও প্রতিটি জোনের ম্যানেজার ও কর্মকর্তাবৃন্দ।

মিটিংয়ে কোম্পানির একদিন বয়সের ব্রয়লার, লেয়ার এবং সোনালি বনরাজা চিকস্ এর মার্কেটে যে সুনাম আছে সেই সুনাম আরো সামনের দিকে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন স্ব স্ব এলাকার দায়িত্বশীলরা। ইনডেক্স এগ্রো গ্রুপ পোল্ট্রি সেক্টরের একটি কোম্পানি যার রয়েছে দীর্ঘদিনের সুনাম। সেটিকে খামারী ও ডিলারদের মাঝে আরো আস্হাশীল করে তুলতে সর্বত্মক চেষ্ঠা চালিয়ে যাবে প্রতিটি জোনের ম্যানেজার ও কর্মকর্তাবৃন্দ এমনটাই আশা করেন কোম্পানীর উর্ধতন নির্বাহিরা।

সর্বোত্তম মানের ফিড ও চিকস্ কোয়ালিটি ধরে রাখার মাধ্যমে  খামারী ও ডিলারদেরকে সর্বাত্মক সেবা নিশ্চিত করতে সক্ষম হবে X-feed & chicks এমনটাই আশা করেন কোম্পানীর সকলে।