জাহিদুল ইসলামের মা’র মৃত্যুতে বিপিআইসিসি’র শোক প্রকাশ

এগ্রিলাইফ২৪ ডটকম:জাহিদুল ইসলামের মা’র মৃত্যুতে বিপিআইসিসি’র শোক জানিয়েছে পোল্ট্রি শিল্পের কেন্দ্রীয় সংগঠন বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)। আজ ১৪ জুন গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় সংগঠনের নেতৃবৃন্দ বলেন মা’র চেয়ে মমতাময়ী, আপনজন এ পৃথিবীতে দ্বিতীয়টি নেই। এ শিল্পের অতি নিকটের একজন সহকর্মী, ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন- বাংলাদেশ শাখার সাবেক সভাপতি, এক্সন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব জাহিদুল ইসলাম তাঁর জন্মদাত্রী মা’কে হারিয়েছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, জনাব জাহিদুলের মা হারানো ব্যথায় সমব্যথী বিপিআইসিসি-এর সকলেই। মহান সৃষ্টিকর্তা আল্লাহর প্রতি আকুল প্রার্থনা তিনি যেন মরহুমা জাহানারা ইসলামের প্রতি রহমত দান করেন এবং জান্নাতুল ফেরদৌস নসিব করেন। তিনি যেন শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের এ শোক সংবরণ করার তৌফিক দান করেন।  

উল্লেখ্য, জনাব জাহিদুল ইসলামের মা জনাবা জাহানারা ইসলাম দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্বামী, এক পুত্র, তিন কন্যা, নাতি-নাতনি ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার (১৪ জুন) বাদ জোহর রাজধানীর উত্তরার ২ নম্বর সেক্টরে অবস্থিত বায়তুস সালাম মসজিদে (র‌্যাব সদর দপ্তর সংলগ্ন) মরহুমা’র নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার পর তাকে উত্তরার ৪ নং সেক্টর কবরস্থানে দাফন করা হয়।