তৃণমূল পর্যায়ের খামারীদের সেবায় নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড

এগ্রিলাইফ২৪ ডটকম: মাঠ পর্যায়ে খামারীদের নিকট সঠিক সময়ে পণ্য ও সেবা পৌছে দিতে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এর পাশাপাশি কারিগরী বিষয়গুলো খামারীদের নিকট তুলে ধরে সঠিক পরামর্শ দিয়ে অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে খামারীদের মধ্যে জনপ্রিয় ফিড হয়েছে আস্থা ব্র্যান্ডের ফিড।

আস্থা ব্র্যান্ডের ফিডের ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখে তাদের বিপণন কর্মকর্তা ও টেকনিক্যাল কর্মকর্তাদের জন্য একুশটি মোটরসাইকেল প্রদান করেছে কোম্পানীর ব্যবস্থাপনা কর্তৃপক্ষ। গতকাল শানবার (১২ জুন) আস্থা ফিডের কর্পোরেট কার্যালয়ে অনুষ্ঠিত এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের দিলকুশা ব্রাঞ্চের ম্যানেজার ও এসইভিপি জনাব আবদুল বাতেন চৌধুরী কর্মকর্তাদের মাঝে মোটর সাইকেলের চাবি হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান জনাব মোশারফ হোসেন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক জনাব গিয়াস উদ্দীন খান, সিওও জনাব এম এ মালেক, পরিচালক জনাব মো. সালাউদ্দিন, ইব্রাটাস ট্রেডিং কোম্পানীর মহাব্যবস্থাপক জনাব সৈয়দ আরিফুল হক সুমন-সহ আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও ইব্রাটাস ট্রেডিং কোম্পানীর সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সিওও জনাব এম এ মালেক এগ্রিলাইফকে বলেন তাদের এই সেবা দেওয়ার মাধ্যমে প্রান্তিক পর্যায়ের খামারগুলো ঠিকভাবে খামার পরিচালনা করতে পারছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের পোল্ট্রি, ফিশ, ক্যাটেল খামারীদের পরামর্শ প্রদান, ভেটেরিনারি ও টেকনিক্যাল সমস্যা সমাধান আরও দ্রুত ও দক্ষতার সাথে সম্পন্ন  করার জন্য তারা  মার্কেটিং এবং টেকনিক্যাল কর্মকর্তাদের জন্য একুশটি Honda XBlade  (160 CC) মোটরসাইকেল প্রদান করেছে।

তিনি বলেন, তাদের কার্যক্রম ময়মনসিংহ, ঢাকা, চট্টগ্রাম  এবং কুমিল্লা বিভাগে চলমান রয়েছে এবং বর্তমান তারা ফরিদপুর এবং বরিশাল বিভাগে কার্যক্রম শুরু করেছে। অচিরেই দেশের সকল জায়গায় তারা পৌছে যাবেন সুলভ এবং উচ্চমান সমৃদ্ধ ফিড নিয়ে। তিনি এই বিষয়ে সকলের দোয়া কামনা করেন।