যাত্রা শুরু করলো "ভেট, পেট এন্ড পোল্ট্রি কেয়ার রংপুর"

রংপুর প্রতিনিধি:ভালো ও সুস্থ থাকুক জগতের সকল প্রাণিকূল এই প্রত্যাশায় "ভেট, পেট এন্ড পোল্ট্রি কেয়ার রংপুর" যাত্রা শুরু করলো। একটি প্রাণিও যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সে প্রত্যয়ে শুক্রবার (২ এপ্রিল) বিকাল ৫.৩০ ঘটিকায় রংপুর মহনগরীর প্রানকেন্দ্র গ্রান্ড হোটেল মোড়ে আনুষ্ঠানিক ভাবে এটির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ ছাড়াও ডেইরী ও পোল্ট্রি খামারি, পেট এনিমেল মালিকগন ও ঔষধ কোম্পানি প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

 ফিতা ও কেক কেটে দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন-বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন, রংপুর বিভাগ-এর সভাপতি ও বদরগন্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ ওমর ফারুক,  বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন রংপুর বিভাগ-এর সহ - সভাপতি ও রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা এর ডেপুটি কিউরেটর ডাঃ মোঃ আমবার আলী তালুকদার, রংপুর সরকারি মুরগি প্রজনন ও উন্নয়ন খামার-এর উপ-পরিচালক ডাঃ মোঃ নাজমুল হুদা, এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক ডাঃ মোঃ ফখরুল ইসলাম এবং খ্যাতনামা ভেট, পেট ও  পোল্ট্রি কনসালটেন্ট এবং রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা রংপুর এর জু অফিসার, ডাঃ এ এইচ এম শাহাদৎ (শাহিন)।



প্যাথলজিকাল পরীক্ষা, অপারেশন, স্বাস্থ্য পরীক্ষা, খামার পরিদর্শন ও পরামর্শ প্রদানসহ ভেটেরিনারির যাবতীয় সেবা প্রদান করবে বলে জানান এর উদ্যোক্তারা। এছাড়াও অনুষ্ঠানে আগত সুধীজনরা বলেন ল্যাবসুবিধা আধুনিক মানের হওয়ায় তারা খুব সহজে এবং দ্রুততম সময়ে এ প্রতিষ্ঠানটির সেবা পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। প্রতিদিন সন্ধ্যা ৬ঃ০০-৯ঃ০০ ঘটিকা পর্যন্ত "ভেট, পেট এন্ড পোল্ট্রি কেয়ার রংপুর"-এর সেবা সমূহ চালু থাকবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

ভেট, পেট এবং পোল্ট্রি কেয়ারের ঠিকানা, বাসা #২০, রোড #১/১, গ্রান্ড হোটেল মোড়, রংপুর। এছাড়াও হটলাইন নাম্বার-01952820075  মাধ্যমে চাইলে খামারী ও প্রাণি পালনকারীগন সেবা নিতে পারবেন।