ফিনিক্স পোল্ট্রির ফিড মিল কিনে নিল বাংলা-ইউকে এগ্রো প্রডাক্টস্ লিমিটেড

বিজনেস প্রতিনিধি:দেশের প্রথম দিকের ও স্বনামধন্য মুরগির বাচ্চা ও ফিড প্রস্তুত ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ফিনিক্স পোল্ট্রি লিঃ। দীর্ঘকাল ধরে এদেশের প্রাণিসম্পদ শিল্পে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। গাজিপুরের বাঘের বাজারে অবস্থিত তাদের ফিড মিলটি ক্রয় করে নিল uk-bangla ব্যান্ডের ফিড উৎপাদন ও বাজারজাতকারী ipe group-এর সহযোগী প্রতিষ্ঠান বাংলা-ইউকে এগ্রো প্রডাক্টস্ লিমিটেড।

বুধবার ১০ ফেব্রুয়ারী রাজধানীর ধানমন্ডিতে ফিনিক্স পোল্ট্রি এন্ড হ্যাচারি লিঃ এর হেড অফিসে এসংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বাংলা-ইউকে এগ্রো প্রডাক্টস্ লিমিটেড-এর পক্ষে কোম্পানির এমডি জনাব মেজবাহ উদ্দিন এবং ফিনিক্স পোল্ট্রি এন্ড হ্যাচারী লিঃ এর পক্ষে এমডি  জনাব রাফিউল আহসান চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় ইউকে এগ্রো প্রডাক্টস্ লিমিটেড-এর পরিচালক মো: এনায়েতুল ইসলাম, পরিচালক ও চীফ টেকনিক্যাল অফিসার কৃষিবিদ জাহিদুল ইসলামসহ উভয় কোম্পানীর উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে বিক্রয়ের দলিল রেজিস্ট্রি ও দলিল হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, ২০১৯ সালে আধুনিক কৃষি প্রযুক্তি এবং নিরাপদ খাদ্য তৈরির প্রত্যয় নিয়ে ipe group এর ipe Agro নামক নতুন শাখার আরম্ভ করে। ধীরে ধীরে এই কোম্পানিতে কর্মরত দক্ষ জনবল এবং কোম্পানির নির্বাহীরা দেশের খামারীদের মাঝে ব্রয়লার, লেয়ার এবং সোনালী ফিড বিপনণ শুরু করে। অত্যন্ত অল্প সময়ের মধ্যে গুণেমানে তাদের উৎপাদিত uk-bangla ব্র্যান্ডের ফিডটি খামারিদের মাঝে জনপ্রিয়তা লাভ করে। uk-bangla ফিডের ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখে তারা এ ফিড মিলটি ক্রয়ের সিদ্ধান্ত গ্রহন করে। এর ফলে খামারীরা uk-bangla ব্র্যান্ড ফিডের নিরবিচ্ছন্ন সেবা পেতে আর কোন সমস্যা রইলো না।