রাজধানীর বনশ্রীতে পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর আউটলেট এর শুভ উদ্বোধন

বিজনেস ডেস্ক:দেশের অন্যতম প্রধান এগ্রোবেজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অঙ্গ প্রতিষ্ঠান পিউরো ফুডস লি: এর নতুন সংযোজন পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর বনশ্রী আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) বনশ্রীর ১ নং রোডের, সি ব্লকে ৩৩ নং বাসার নিচ তলায় পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর বনশ্রী আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যন ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিউরো ফুডস লিঃ এর সিইও সাঈদা দৌলা এবং পিউরো ফুডস লিঃ এর পরিচালক মোঃ আব্দুল বাতেন, ইয়ন গ্রুপের নির্বাহী পরিচালক এ বি এ সাহিদ উদ দৌলা।

প্রধান অতিথির বক্তব্যে ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মোমিন উদ দৌলা বলেন, Passion for Food Security &  Safety এই আদর্শকে সামনে রেখে ইয়ন গ্রুপের পথচলা শুরু। প্রাণিজ আমিষের পগুণগতমান সম্পন্ন নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিতকরণের পাশাপাশি এসব খাবার মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে ইয়ন গ্রুপ সর্বদা তৎপর ভূমিকা পালন করে যাচ্ছে যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এরই ধারাবাহিকতায় আমরা ইতোমধ্যে ৯ টি আউটলেট স্থাপন করতে সক্ষম হয়েছি। ভবিষ্যতে রাজধানী ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানগুলোতে আমরা এই ধরণের আউটলেট স্থাপন করতে বদ্ধ পরিকর।

অনুষ্ঠানে ইয়ন গ্রুপের বিভিন্ন ডিপার্টমেন্টের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।