উৎসব মুখর পরিবেশে বগুড়ায় এসিআই এনিমেল জেনেটিক্স-এর প্রজেনী শো অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম: উৎসব মুখর পরিবেশে বগুড়ায় এসিআই এনিমেল জেনেটিক্স-এর প্রজেনী শো অনুষ্ঠিত হয়েছে। প্রজেনী শো কে কেন্দ্র করে আজ ১০ ডিসেম্বর বগুড়ায় মির্জাপুর উচ্চবিদ্যালয় স্কুল প্রাঙ্গনে সকাল থেকেই দূর দূরান্ত থেকে খামারীদের ব্যাপক উৎসাহ লক্ষ করা যায়। আগত খামারিদের মধ্যে নারী উদ্যোক্তাদের অংশগ্রহণ ছিল উল্লেখযোগ্য।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা:মোসা:রেহেনা হক,ইউএলও শেরপুর,বগুড়া। এসিআই এনিমেল জেনেটিক্স-এর বিজনেস ডিরেক্টর মো:মোজাফফর উদ্দীন আহমেদ-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বিশেষ অতিথি:ডা:আহসান হাবিব,লাইভস্টক এক্সটেনশন অফিসার শেরপুর, জনাব আবুল কালাম আজাদ, সহ সভাপতি,কৃষক লীগ,শেরপুর, জনাব জাহাঙ্গীর হোসেন,সেলস ম্যানেজার এসিআই এনিমেল হেলথ, জনাব মানিক মিয়া, ডিস্ট্রিবিউটর এসিআই এনিমেল জেনেটিক্স,শেরপুর, ডা:মনিরুজ্জামান, এসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার,এসিআই এনিমেল জেনেটিক্স উপস্থিত ছিলেন।

বিশেষজ্ঞ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ডা: অরবিন্দ কুমার সাহা, চিফ এডভাইজার এসিআই এনিমেল জেনেটিক্স ও প্রাক্তন পরিচালক কৃত্রিম প্রজনন অধিদপ্তর ঢাকা।

উৎসব অনুষ্ঠানের স্থলে সকাল থেকেই দূর দূরান্তর থেকে খামারীদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা যায়। এসিআই সিমেন দ্বারা উৎপাদিত স্বাস্থ্যবান চমৎকার বাছুর গুলি উপস্থিত সকলের নজর কাড়ে। উপস্থিত প্রাণিসম্পদ অধিদপ্তর এর উর্ধতন কর্মকর্তাবৃন্দ এসব বাছুরের মানের ভূয়সী প্রশংসা করেন। তারা মনে করেন এসিআই এনিমেল জেনেটিকন যেভাবে কাজ করে যাচ্ছে অচিরেই তার সুফল ভোগ করবে দেশের আপামর জনগণ।