আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো bayna.store

বিজনেস প্রতিবেদক:আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো bayna.store যার মাধ্যমে আহসান গ্রুপের সকল কনজ্যুমার গুডস একটি প্লাটফর্মের পাওয়া যাচ্ছে অতি সহজেই। দেশের উন্নয়নের সাথে সাথে বাড়ছে ই-কমার্স এবং অনলাইন কেনাকাটা। এছাড়া কভিড পরিস্থিতিতে মানুষের স্বাভাবিক জীবনযাত্রার মান সহজ করে দিতে অনলাইন কেনাকাটায় দিনদিন আগ্রহী হচ্ছেন ভোক্তারা। সবার বায়না মেটাতে মাধ্যমে ক্রেতাগন খুব সহজেই সকল ধরনের পন্য পাবেন একটা প্লাটফর্ম থেকেই। এজি এগ্রো ফুডস এর নতুন এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

দেশের মানুষের জীবনযাত্রাকে আরো সহজ করে দিতে আজ রবিবার (৩১ জানুয়ারী) বিকেলে রাজধানী মহাখালীর আহ্সান টাওয়ারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে bayna.store-এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন আহসান গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জনাব শহীদুল আহসান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবিসি নিউজের চেয়ারম্যান ও ইংরেজি দৈনিক ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।



অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিবিসি নিউজের সিইও মঞ্জুরুল ইসলাম, এজি এগ্রো ফুডস-এর সিইও কৃষিবিদ জনাব লুৎফর রহমান, এজি এগ্রো ফুডস-এর ম্যানেজিং ডিরেক্টর জনাবা রাহনুমা আহসান, এজি গ্রুপ-এর ডিরেক্টর রুশাইদ আহসান, এজি এগ্রো ইন্ডাষ্ট্রিজের চীফ ফিন্যান্সয়িাল অফিসার জনাব মাহবুবুর রহমান, জেনারেল ম্যানেজার কৃষিবিদ জাবেদ হাসান ভূঁইয়াসহ গ্রুপের অন্যান্য পরিচালকবৃন্দ ও কোম্পানীর উর্ধতন কর্মকর্তাগণ।



অতিথিবৃন্দ বলেন, সততা নিষ্ঠা এবং যুগান্তকারী পরিকল্পনার মাধ্যমে বায়না.স্টোর নিজেকে একটি মাইলফলক হিসেবে সুপ্রতিষ্ঠিত করবে।  এজি গ্রুপের প্রতিটি প্রতিষ্ঠান শুধুমাত্র বানিজ্যিক প্রতিষ্ঠান নয় বরং সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে গন্য হবে ভোক্তাদের নিকটে। অতিথিবৃন্দ বায়না.স্টোরের সার্বিক মঙ্গল এবং সফলতা কামনা করেন।

Bayna.store হলো এজি এগ্রো ফুডসের ডিজিটাল প্লাটফর্ম। যেখান থেকে আহসান গ্রুপের সকল পন্য এবং সেবা পাবেন ভোক্তাগন। খাদ্য নিরাপত্তার কথা মাথায় রেখে এবং সমস্ত সুযোগ সুবিধা বর্তমান রাখা হয়েছে বায়না.স্টোরে। যার ফলে এই কোভিড সিচুয়েশনেও ভোক্তাগণ ঘরে বসেই এজি এগ্রো ফুডসের পণ্যগুলি ক্রয় করতে পারবেন। তারা বিশ্বাস করেন এধরনের উদ্যোক্তার মাধ্যমে দেশের অর্থনীতিতে বিশাল পরিবর্তন আসবে। Bayna.store-এর মাধ্যমে উদ্যোক্তা এবং ক্রেতা উভয়েই লাভবান হবেন। ক্রেতাগন মানসম্মত এবং নিরাপদ পন্য পাবেন খুব সহজ এবং দ্রুততম সময়ে।



বিস্তারিত জানতে ক্লিক করুন Bayna.store উপভোগ করুন চমৎকার সব অফার। বর্তমানে ফ্রী হোম ডেলিভারী দিচ্ছে বায়না.স্টোর।