নওগাঁয় ভূমিহীন ও গৃহহীনদের ঘর পরিদর্শনে নবাগত জেলা প্রশাসক

কাজী কামাল হোসেন, নওগাঁ: জেলা প্রশাসক নওগাঁয় যোগদান করেই নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীন মানুষের জন্য নির্মিত ঘর পরিদর্শন ও উপকারভোগী মানুষের সার্বিক খোঁজখবর নেন ও ফলজ বৃক্ষ রোপন করেন, নবাগত জেলা প্রশাসক গোলাম মওলা।

গতকাল মঙ্গলবার সকালে তিনি পরিদর্শনের সময় উপকারভোগীদের কোন সমস্যা আছে কিনা জানতে চাইলে উপকারভোগীরা বলেন, আমরা ঘর পেয়ে খুশী, আমাদের কোন সমস্যা নেই। আমারা নতুন জীবন ফিরে পেয়েছি, এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন।

জেলা প্রশাসক উপকারভোগীদের সুবিধার্থে চলাচলের রাস্তা পানি নিষ্কাশনের ড্রেনেজ ব্যবস্থা ও উপকারভোগীদের মধ্যে প্রতিবন্ধি ও অসুস্থ্য থাকায় তাদের হুইলে চেয়ার ও চিকিৎসার ব্যবস্থা করে দেবেন বলে উপকারভোগীদের জানান। এসময় উপকারভোগীদের বাচ্চাদের মাঝে চকলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মিল্টন চন্দ্র রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নওগাঁ। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম রবিন শীষ। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম রবিন, প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) মাহবুবুর রহমান। বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাঃ আফেলাতুন নেছা প্রমূখ।