যথাযোগ্য মর্যাদায় "মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস" পালন করলো অরল্যাবস্

এগ্রিলাইফ প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় "মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস" পালন করলো রাজশাহী গভঃ ল্যাবরেটরী হাই স্কুলের প্রাক্তন ছাত্রদের সংগঠন "ওল্ড রাজশাহী ল্যাবরেটরীয়ানস" সোসাইটি (অরল্যাবস্)। এ লক্ষে ওল্ড রাজশাহী ল্যাবরেটরীয়ানস সোসাইটি সোসাইটির আয়োজনে রাজশাহী সরকারী ল্যাবরেটরী স্কুল প্রাঙ্গনে আজ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয়ের অবস্থিত শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়।

ল্যাবরেটরী স্কুলের প্রধান শিক্ষিকা শাহানাজ বেগম, অরল্যাবস্ সাধারণ সম্পাদক ডাক্তার হাবিবুল ইসলাম, সহ সভাপতি সুলতান চাগতাই, সাংগঠনিক সম্পাদক, মিজানুর রহমান, প্রচার ও জনসংযোগ সম্পাদক ড. হেমায়েতুল ইসলাম আরিফ, সদস্য সৈয়দ মো: মোয়াজ্জেম হোসেন ছাড়াও অত্র সোসাইটিরর অন্যান্য সদস্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণের উপস্থিত অরল্যাবস্-এর সদস্যবৃন্দ মহান ভাষা আন্দোলনের সূর্যসন্তানদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে এক মিনিট নীরবতা পালন করেন। এরপর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন সহ সভাপতি সুলতান চাগতাই।