বই মেলায় অঞ্জন মজুমদারের দ্বিতীয় কিশোর থ্রিলার উপন্যাস "ভৌতিক প্রাসাদ"

এগ্রিলাইফ২৪ ডটকম: বিশিষ্ট কবি, লেখক ও পোল্ট্রি বিজ্ঞানী, পোল্ট্রি প্রফেশনালস বাংলাদেশ পিপিবি'র সমন্বয়ক কৃষিবিদ অঞ্জন মজুমদারের দ্বিতীয় কিশোর থ্রিলার উপন্যাস "ভৌতিক প্রাসাদ" দ্যু প্রকাশন থেকে আজ প্রকাশিত হয়েছে। লেখকের সদ্য প্রকাশিত উপন্যাসটি সহ তাঁর লেখা  অন্যান্য বই সমূহ  বিভিন্ন অনলাইন মার্কেট প্লেসে (রকমারী ডট কম সহ) পাওয়া যাবে।  এ ছাড়া অমর একুশে গ্রন্থমেলা ২০২৩ এ ''ভৌতিক প্রাসাদ"  উপন্যাসটি উদীচী, স্টল নং: ৮১৫ (বাংলা একাডেমি), জাগতিক, স্টল নং: ৭২ (সোহরাওয়ার্দী উদ্যান) পাওয়া যাবে।

লেখকের প্রথম কিশোর উপন্যাস "পুব পাহাড়ের গুপ্তধন " কিশোর পাঠক সমাজে ব্যপক সাড়া ফেলেছে, উপন্যাসটির দ্বিতীয় সংস্করণ খুব শীঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে। কবি ও লেখক অঞ্জন মজুমদারের ২০১৭ সালে প্রকাশিত  কাব্যগ্রন্থ "সুকুমারী" ও "ইচ্ছেনদী" পাঠক সমাজে সমাদৃত হয়েছিল। অঞ্জন মজুমদারের লেখা পোল্ট্রি লালনপালন বিষয়ক পুস্তিকা " লেয়ার পালন ছোট ভুলে বড় ক্ষতি "  তাঁর লিখিত বইয়ের মধ্যে অন্যতম জনপ্রিয়, বইটির তৃতীয় সংস্করণ প্রকাশের অপেক্ষায়  আছে।

বাংলাদেশের পোল্ট্রি শিল্পে অন্যতম জনপ্রিয় পোল্ট্রি কনসালটেন্ট কৃষিবিদ অঞ্জন মজুমদার ১৯৭২ সালে নোয়াখালী জেলায় জন্ম গ্রহণ করেন।  পেশাজীবনে সফল কৃষিবিদ অঞ্জন মজুমদার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে পশু পালনে সন্মান ও পোল্ট্রি সায়েন্সে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। ছাত্রজীবন থেকে তিনি নানামুখী স্বেচ্ছাসেবী কর্মকান্ডে জড়িত।