পরিবেশের ভারসাম্য রক্ষায় জনগণকে উৎসাহিত করছে রাজশাহী কলেজ এইচএসসি ৯৪ অ্যালামনাই অ্যাসোসিয়েশন

এগ্রিলাইফ২৪ ডটকম:পরিবেশের ভারসাম্য রক্ষায় জনগণকে উৎসাহিত করতে রাজশাহী কলেজ এইচএসসি ৯৪ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বৃক্ষ রোপণ করে আসছে। এরই ধারাবাহিকতায় শনিবার (১৫ অক্টোবর) সকাল ১০.০০ টার রাজাবাড়ি ঈদলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্ত্বরে বৃক্ষরোপন কর্মসূচীতে অংশগ্রহন করে রাজশাহী কলেজ এইচএসসি ৯৪ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ। গাছের চারাগুলোর মধ্যে রয়েছে আম, কদবেল, আমড়া, বাতাবি লেবু ইত্যাদি।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাজমুস সাদাত, স্কুল ম্যানেজিং কমিটির সহ- সভাপতি মোঃ ওমর ফারুক ও সহকারী শিক্ষক মোঃ হাসানুজ্জামান, রাজশাহী কলেজ এইচএসসি-৯৪ এলামনাই এসোসিয়েশনের সভাপতি মোঃ সহিদ উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার আলী আরজু, কোষাধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন ড. মোঃ হেমায়েতুল ইসলাম আরিফ, মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ।



কার্যক্রমকে সফল করতে যে সকল বন্ধু আর্থিক সহায়তা প্রদান করেছে তাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে রাজশাহী কলেজ এইচএসসি ৯৪ অ্যালামনাই অ্যাসোসিয়েশ। যেসব বন্ধুরা উপস্থিত থেকে বা দূরে থেকে কার্যক্রমকে বাস্তবায়ন করতে অনুপ্রেরণা জুগিয়েছে তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানায় সংগঠনটি। আশা করি সামনের দিনগুলোতে RC94 সংগঠন বন্ধুদের সহযোগিতায় আরও ভালো ভালো কাজ করতে সক্ষম হবে ইনশাআল্লাহ।