বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের নৈরাজ্য ও সন্ত্রাস মোকাবেলায় ড. আওলাদের নেতৃত্বে কর্মীসভা

রাজধানী প্রতিবেদক: সাম্প্রতিক সময়ে সংঘটিত বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের নৈরাজ্য ও সন্ত্রাস মোকাবেলা ও  সংগঠনকে শক্তিশালী করার জন্য ঢাকা-৪ নির্বাচনী এলাকার ৭২ টি ভোটকেন্দ্র ভিত্তিক ইউনিট কমিটির সভাপতি সাধারণ সম্পাদকদের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৪ সেপ্টেম্বর ২০২২) সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার সাবেক সহকারী একান্ত সচিব ড. মো. আওলাদ হোসেনের নিজ বাসভবনে ওই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

কদমতলী থানা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ নাছিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে ড. মো. আওলাদ হোসেন বলেন, দেশকে অস্থিতিশীল করতে বিএনপি ও স্বাধীনতা বিরোধীরা উঠে পড়ে লেগে গেছে। তারা ক্ষমতায় এসে যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছিল। ওরা ক্ষমতায় গিয়ে জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস ছাড়া তারা কিছুই দিতে পারেনি। বর্তমানে তারা নিরুপায় হয়ে দেশের বিভিন্ন স্থানে নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তাদের এ ধরনের কার্যক্রমের কারণে বর্হিবিশ্বে বাংলাদেশের সুনাম ক্ষুণ্ন হচ্ছে। স্বাধীনতা বিরোধীদের এ ধরণের কাজ প্রতিহত করতে নেতাকর্মীদের আহবান জানান।



ড. আওলাদ হোসেন আরো বলেন, নেতা কর্মীরা ঐক্যবদ্ধ ছিলেন বলেই আমরা ক্ষমতায় আসতে পেরেছি। মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। নৌকা মার্কার মাধ্যমে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হয়েছে। তাই নৌকা মার্কার উন্নয়নের কথা মানুষকে বলতে হবে। পুনরায় নৌকা মার্কাকে বিজয়ের জন্য এখন থেকেই ঢাকা-৪ এর নেতাকর্মীদের কাজ করারও জন্য আহবান জানান তিনি।