পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নওগাঁয় আনন্দ শোভাযাত্রা

জেলা বার্তা পরিবেশক, নওগাঁ:পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নওগাঁয় মেতে উঠেছে সর্বস্তরের মানুষ। এ উপলক্ষে জেলা প্রশাসনে আয়োজনে শনিবার সকাল ৯টায় শহরের নওজোয়ান মাঠ থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মুক্তির মোড় গিয়ে শেষ হয়। পরে সেখানে পদ্মা সেতু মূল উদ্বোধন অনুষ্ঠান বড় পর্দায় দেখানো হয়। শোভাযাত্রাটির নেতৃত্ব দেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার, সিভিল সার্জন, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ সুশীল সমাজ প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ আনন্দ র‌্যালীতে অংশ নেয়। এছাড়াও জেলা প্রশাসন দু'দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে জেলা শিল্পকলা একাডেমীসহ জেলার সকল সাংস্কৃতিক সংগঠন অংশ গ্রহণ করবে।

এদিকে জেলা পুলিশের উদ্যোগে বেলা ১২টায় পুলিশ সুপার আবদুল মান্নান মিয়ার নেতৃত্বে একটি মোটর শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন। অপরদিকে জেলা আওয়ামীলীগের উদ্যোগেও বিকেলে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।