রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল-এর যাত্রা শুরু

এগ্রিলাইফ২৪ ডটকম:পারস্পারিক বন্ধুত্ব ও আর্তমানবতার সেবার ব্রত নিয়ে রাজশাহীতে রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল এর আন্তর্জাতিক স্বীকৃতি গত ২৪ মে ২০২২ বিকাল ৪ ঘটিকায় পাওয়ার মাধ্যমে ক্লাবটির চার্টার্ডসিপ অর্জিত হয়। চার্টার্ড'ডে-কে উদযাপন উপলক্ষে অদ্য ২৫-০৫-২০২২ হোটেল রয়েল রাজ এ বিকেল ৫ টা ৩০ মিনিটে রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল এর সকল সদস্য এবং তাদের পরিবার নিয়ে প্রীতিসম্মেলন আয়োজন করা হয়।

রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল এর চার্টার্ড প্রেসিডেন্ট রোটারিয়ান হাসিবুল হাসান নান্নু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সাইন্স অনুষষদের ডিন প্রফেসর ডঃ মোঃ জালাল উদ্দিন সরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভর্নর স্পেশাল রিপ্রেজেন্টেটিভ এবং ক্লাব এডভাইজার রোটারিয়ান সাইদুর রহমান।



অন্যান্য অতিথিদের মধ্যে চার্টার্ড সেক্রেটারি রোটারিয়ান মোঃ খাজা খালেদ লিজার, ট্রেজারার, মোঃ মিজানুর রহমান, প্রেসিডেন্ট ইলেক্ট, ডঃ মোঃ হেমায়েতুল ইসলাম আরিফ, সহ-সভাপতি, চৌধুরী মোখলেসুর রহমান সুমন, ক্লাবের বোর্ড অফ ডিরেক্টর সদস্যসহ সকল সদস্য এবং সদস্যদের স্পাউস ও ছেলেমেয়ে বৃন্দ। অনুষ্ঠানের শুরুতে কেক কেটে ক্লাবের যাত্রার শুভ সূচনা করা হয়। আর্তমানবতার সেবার সূচনাস্বরূপ কল্পনা প্রতিবন্ধী সংস্থাকে আর্থিক সহায়তা করা হয়।



অনুষ্ঠানের প্রধান অতিথি প্রফেসর সরদার বলেন রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল এর যাত্রা এমন একটি দিনের শুরু হল যে দিনটি আন্তর্জাতিক প্লাস্টিক ফ্রী ডে হিসেবে সারা বিশ্বের ন্যায় রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল ও উদযাপন করছে । কাজেই ক্লাবটি যেমন সদস্যদের মাঝে পারস্পারিক আত্মিক সম্পর্ক তৈরি, আর্তমানবতার সেবার ব্রত এবং তার পাশাপাশি আগামী প্রজন্মের জন্য বসবাসযোগ্য ধরিত্রী গঠনের জন্য পরিবেশ সচেতনতা সৃষ্টি নিয়ে কাজ করবে বলে আমার বিশ্বাস। রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রালকে অনুমোদন দেওয়ার জন্য ক্লাবের পক্ষহতে রোটারী ক্লাব অব ঢাকা ফোরটকে এবং রোটারী ডিস্ট্রিক ৩২৮১ গভর্নর ব্যারিসট্রার মুতাসিম বিল্লাহ ফারুকীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান হয়।