বিএডিসি সহকারী প্রকৌশলী ফোরামের সভাপতি হাফিজ, সম্পাদক কিরণ

নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) এর সহকারী প্রকৌশলীদের সমন্বয়ে গঠিত ‘সহকারী প্রকৌশলী ফোরাম’ এর কার্যনির্বাহী কমিটি গত সোমবার ঘোষণা করা হয়েছে। ১৭ সদস্যের এ কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিএডিসি কুষ্টিয়া (ক্ষুদ্রসেচ) জোনের সহকারী প্রকৌশলী মোঃ হাফিজ ফারুক এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন চাঁদপুর (ক্ষুদ্রসেচ) জোনের সহকারী প্রকৌশলী ইমরুল কায়েস মির্জা কিরণ।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হচ্ছেন: সহ সভাপতি আলাল উদ্দীন ও প্রভাত সাহা, যুগ্ম সম্পাদক মোঃ আসাফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম অসীম ভূঁইয়া, দপ্তর সম্পাদক মোঃ রুহুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ এন এম আসিফ ইমতিয়াজ তন্ময়, সাংস্কৃতিক সম্পাদক রাকিব আল কাদির, কোষাধ্যক্ষ মোক্তার হোসেন এবং সদস্য আশরাফুন নাহার রিনি, মোঃ সাইদুর রহমান, মোঃ মোসফিকুর রহমান, মোঃ ইবনে সিনা ও আনন্দ চন্দ্র বর্মণ।

এছাড়া প্রকৌশলী জগন্নাথ বিশ্বাস ও প্রকৌশলী মোঃ মোছাদ্দেক হোসেন উক্ত কমিটিতে উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।

গত ২৩ মে রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ‘দি ক্যাফে রিও’ তে বিএডিসি’র সকল সহকারী প্রকৌশলীদের উপস্থিতিতে প্রকৌশলী হুসাইন মোঃ খালিদুজ্জামান, প্রকৌশলী সারওয়ার জাহান, প্রকৌশল মোঃ কামরুজ্জামান এবং প্রকৌশলী মাজহারুল ইসলামের সমন্বয়ে গঠিত সাবজেক্ট কমিটি আগামী ১ (এক) বছরের জন্য ‘সহকারী প্রকৌশলী ফোরাম’ এর কার্যনির্বাহী এ কমিটি ঘোষণা করেন।