WPSA-BB-কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক সেমিনারের রেজিস্ট্রেশনের সময়সীমা বর্ধিত

রাজধানী প্রতিনিধি:আগামী ১০ এবং ১১ জুন বাংলাদেশের রাজধানী ঢাকায় ওয়ার্ল্ড পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ শাখা-এর আয়োজনে INTERNATIONAL SEMINAR AND "POLICY DISCUSSION ON SAFE AND SUSTAINABLE POULTRY PRODUCTION IN BANGLADESH" শীর্ষক একটি অনুষ্ঠান হতে যাচ্ছে। রাজধানীর বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি (ICCB), পুষ্পগুচ্ছ Hall-2 (Pushpoguscho)-এ সেমিনার অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজকরা। সেমিনারে অংশগ্রহনের জন্য একটি অনুষ্ঠান পর্যন্ত বর্ধিত করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন আয়োজকরা। ইতিপূর্বে ONLINE REGISTRATION এর সময়সীমা ৮ মে হতে ১৫ মে, ২০২২ পর্যন্ত নির্ধারণ করা ছিল।

পবিত্র ঈদ-উল-ফিতর এবং অন্যান্য সরকারী ছুটি থাকায় সেমিনারে অংশগ্রহনেচ্ছুক বহু সংখ্যক সম্মাণিত আগ্রহী অংশগ্রহণকারী রেজিষ্ট্রেশন করতে পারেননি জানিয়ে অন-লা্ইন রেজিষ্ট্রেশনের সময়সীমা বর্ধিত করার জন্য অনুরোধ জানানোর প্রেক্ষিতে WPSA-BB এ সিদ্ধান্ত গ্রহন করেছে বলে এগ্রিলাইফকে জানিয়েছেন।

এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, উপরোল্লিখিত সেমিনারে WPSA-BB সদস্য ছাড়াও যে কোন আগ্রহী অংশগ্রহণকারী ONLINE REGISTRATION সম্পন্ন করে অংশগ্রহণ করতে পারবেন। এছাড়া বিভিন্ন কোম্পানী এবং প্রতিষ্ঠানে কর্মরতদের মধ্যে WPSA-BB সদস্য নয় এমন ব্যক্তিবর্গকেও বিষয়োক্ত সেমিনারে অংশগ্রহণের জন্য উৎসাহী/প্রেষনা প্রদানের জন্য WPSA-BB-এর সভাপতি অনুরোধ জানিয়েছেন।
Seminar Registration সংক্রান্ত যে কোন অগ্রগতির বিষয়ে Seminar Registration Sub-Committee-এর আহবায়ক ড.মোঃ গিয়াস উদ্দিন (মোবাইল-০১৭১১০৫৫৫৯৭, ই-মেইল: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.) এবং সদস্য সচিব প্রফেসর ড. মোঃ ইলিয়াস হোসেন (মোবাইল-০১৭১১৯৫৮৩৯৮, ই-মেইল:This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

অনলাইন রেজিস্ট্রেশনের জন্য লগইন করুন: https://wpsa-bb.com/registration/